logo
প্রকাশ: ০৬:০৬:৩৯ PM, বৃহস্পতিবার, জানুয়ারী ২৩, ২০২০
সিরাজগঞ্জ বাল্যবিয়ে থেকে রক্ষা পেল স্কুলছাত্রী
সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ পৌর এলাকায় জানপুর (বটতলা) মহল্লার ৭ম শ্রেণির ছাত্রীকে বাল্যবিয়ে থেকে রক্ষা করলেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনিসুর রহমান। 

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে উল্লেখিত মহল্লায় সংগীয় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিয়ে কনের বাড়িতে উপস্থিত হন ভ্রাম্যমাণ আদালত। তখন কনের বাীড়তে কনে ওই মহল্লার ৭ম শ্রেণির ছাত্রীর (১৩) সাথে একই এলাকার একডালা মহল্লার রাজমিস্ত্রীর (২২) বিয়ের আয়োজন চলছিল। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এই বাল্যবিয়ে বন্ধ করা হয় এবং কনের বাবার কাছ থেকে তার মেয়েকে প্রাপ্তবয়স্ক না হওয়া পর্যন্ত বিয়ে দিবেন না মর্মে মুচলেকা নেয়া হয়।

এ সময় পৌর ভূমি সহকারী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম ও সদর থানা পুলিশের  সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]