logo
প্রকাশ: ০৬:৪২:০৬ PM, বুধবার, ফেব্রুয়ারী ১৯, ২০২০
মার্চেই বাংলাদেশে আসছেন মোদি: পররাষ্ট্রমন্ত্রী
অনলাইন ডেস্ক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আগামী মাসে বাংলাদেশ সফর করবেন বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাজধানীর এক হোটেলে দুই দিনব্যাপী ‘ওআইসি রিফর্ম’ শীর্ষক অনুষ্ঠানের উদ্বোধনী অধিবেশনে অংশগ্রহণ শেষে তিনি সাংবাদিকদের বলেন, মোদির সফরকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে একটি দ্বিপক্ষীয় বৈঠক হবে এবং এ বিষয়ে পররাষ্ট্র মন্ত্রণালয় কাজ করছে।

ভারতের প্রধানমন্ত্রীর সফরের আগে মার্চের প্রথম সপ্তাহে দেশটির পররাষ্ট্র সচিব হর্ষবর্ধণ শ্রিংলা বাংলাদেশে আসবেন উল্লেখ করে ড. মোমেন জানান, তারা শিগগিরই মোদির সফরের সঠিক তারিখ চূড়ান্ত করে ফেলবেন।

মালয়েশিয়ার শ্রমবাজার নিয়ে পররাষ্ট্রমন্ত্রী বলেন, দেশটির একজন মন্ত্রীর নেতৃত্বে একটি প্রতিনিধিদল শিগগির বাংলাদেশ সফর করবে। এ সময় হয়তো শ্রমবাজারের জন্য সুখবর আসতে পারে।

তিনি বলেন, এ বিষয়ে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় ভালো বলতে পারবে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]