logo
প্রকাশ: ০৭:০৮:০১ PM, বুধবার, ফেব্রুয়ারী ১৯, ২০২০
ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশের পিকনিক অনুষ্ঠিত
অনলাইন ডেস্ক

ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেডের ‘পিকনিক-২০২০’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সূবর্ণগ্রাম রিসোর্ট ও এ্যামিউজমেন্ট পার্কে এ পিকনিক অনুষ্ঠিত হয়।

প্রায় ২৬০০ ব্যাংকার এবং তাদের পরিবারের সদস্যদের উপস্থিতিতে অনুষ্ঠিত এ পিকনিক ব্যাংকারদের বৃহত্তর মিলন মেলায় পরিণত হয়। বলিউড খ্যাত অভিনেতা ও সংগীত শিল্পী আলি কুলি মীর্জা এবং বাংলাদেশের জনপ্রিয় সুরকার ও সংগীত শিল্পী এস আই টুটল ও ব্যান্ড দল ধ্রুবতারার সুরের মূর্ছনায় মুখোরিত ছিল ব্যাংকরদের এই বৃহত্তর মিলনমেলা।

ক্লাব সভাপতি মো. আবু জাফর সামছুদ্দিন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. ইমতিয়াজ উদ্দিন, ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ হোসেন, ভাইস প্রেসিডেন্ট মো. লুৎফুল হাবিব, সাধারণ সম্পাদক মো. রাশেদ আকতার, সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল ইসলাম ফকির পিন্টু, অর্থ সম্পাদক মো. আবু হানিফ, ব্রান্ডিং সম্পাদক মো. তারেক উদ্দিনসহ কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা এবং বাংলাদেশের প্রায় সকল সিডিউল ব্যাংক এবং কেন্দ্রীয় ব্যাংকের কর্মকর্তারা এ পিকনিকে অংশ নেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]