logo
প্রকাশ: ০৭:১৫:৪৩ PM, বুধবার, ফেব্রুয়ারী ১৯, ২০২০
সচিবের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন
সিরাজগঞ্জ প্রতিনিধি

সরকারের পানিসম্পদ মন্ত্রণালয়ের সচিব কবির বিন আনোয়ার অপুর বিরুদ্ধে মানহানিকর মিথ্যা সংবাদ প্রকাশ করার প্রতিবাদে সিরাজগঞ্জ শহরে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার বিকেলে সিরাজগঞ্জ প্রেসক্লাব চত্বরে সচেতন নাগরিক সমাজের ব্যানারে বিভিন্ন শ্রেণি-পেশার হাজার হাজার নারী-পুরুষ ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন। 

এতে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আ’লীগ নেতা আবু ইউসুফ সূর্য, ভাইস প্রেসিডেন্ট এ্যাড. আব্দুল হাকিম, আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান, শামসুজ্জামান আলো, দানিউল হক মোল্লা, নারীনেত্রী জান্নাত আরা হেনরী, যুবলীগ নেতা রাশেদ ইউসুফ জুয়েল, সেলিম রেজা, ফরিদ আহম্মেদ চৌধুরী পিয়ার, স্বেচ্ছাসেবক লীগ নেতা জিহাদ আল ইসলাম, ছাত্রলীগ আসাদুজ্জামান সোহেল, প্রকৌশলী আব্দুল্লাহ বিন আহম্মেদ, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, জাতীয় পার্টির নেতা গাজী মির্জা ফারুক আহম্মেদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন, মাও: হাফিজুর রহমান, ক্রিকেটার’স গোলাম মোস্তফা সোহাগ, মুক্তিযোদ্ধা আলী আহম্মেদ টুক্কু, ট্রাক শ্রমিক নেতা নুর ইসলাম মুন্সী, ক্রিকেটার সোহাগ, শিক্ষিকা আয়শা নাসরিন বেবি, জাহিদুল ইসলাম কাজল, কেএম নাসির উদ্দিন ও মামুন অর রশিদ মামুন, কলেজ শিক্ষক নেতা ইকবাল বাহার প্রমুখ।

বক্তারা বলেন, ১৬ ফ্রেরুয়ারি ঢাকা থেকে প্রকাশিত অন্যদিগন্ত নামের একটি পত্রিকায় পানিসম্পদ মন্ত্রণালয়ের সচিব কবির বিন আনোয়ার অপুর বিরুদ্ধে মানহানিকর সংবাদ প্রকাশ করা হয়েছে। একটি মহল সেই পত্রিকায় ডাকযোগে সিরাজগঞ্জ শহরে এনে রাতের আঁধারে বাড়ি বাড়ি, দোকানপাট, ব্যবসা-প্রতিষ্ঠান ও বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বিলি করেছে। 

বক্তারা প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে ওই পত্রিকার সম্পাদকসহ ঘটনার সাথে জড়িতদের শাস্তি দাবি করেন। কবির বিন আনোয়ার সিরাজগঞ্জের কৃতী সন্তান। তিনি সিরাজগঞ্জের উন্নয়নকে বেগবান করার জন্য বেশ কিছু উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করছেন। একটি মহল ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে এই ষড়যন্ত্র করছেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]