logo
প্রকাশ: ০৯:০০:১৯ PM, শনিবার, ফেব্রুয়ারী ২২, ২০২০
অষ্টম বছরে পদার্পণ দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকা
সিরাজগঞ্জ প্রতিনিধি

অষ্টম বছরে পদার্পণ করেছে সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকা। শনিবার সন্ধ্যায় এ উপলক্ষে স্থানীয় পাবলিক লাইব্রেরী হল রুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা চেয়ারম্যান এস,এম শহিদুল্লাহ সবুজ।

দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকার সম্পাদক জেহাদুল ইসলামের সঞ্চালনায় ভারপ্রাপ্ত সম্পাদক জাকিরুল ইসলাম সান্টুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কাজিপুর পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, নারী নেত্রী জান্নাত আরা হেনরী, যমুনা প্রবাহ পত্রিকার সম্পাদক মোস্তফা কামাল, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি এস,এম তফিজ উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন বাবু, অর্থ সম্পাদক সুকান্ত সেন, সাংস্কৃতিক সম্পাদক দিলীপ গৌর, কার্যনির্বাহী সদস্য ইসমাইল হোসেন, নাট্য ব্যাক্তিক্ত্য মমিন বাবু, সাংবাদিক হীরক গুন, আইয়ুব আলী মাষ্টার, মোনায়েম খান, রিংকু কুন্ড প্রমুখ।

বক্তরা বলেন, সাংবাদিকরা হচ্ছেন সমাজের আয়না। তারা জীবন ঝুকি নিয়ে সংবাদপত্রে কাজ করে এবং প্রতিদিনের নানা খবর তুলে ধরেন। জনগণ সঠিক সংবাদ প্রতিদিন দেখতে চায়। এজন্য সংবাদিকদের নিরাপত্তার প্রয়োজন রয়েছে। দৈনিক আজকের সিরাজগঞ্জ কর্তৃপক্ষ পত্রিকাটি বাঁচিয়ে রাখতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। একটি পত্রিকা প্রতিষ্ঠান সন্তানের চেয়েও কোন অংশে কম নয়। এজন্য দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকায় বিজ্ঞাপন প্রদানসহ সকলের প্রতি নানা ভাবে সহযোগীতার আহবান জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ আনন্দঘন পরিবেশে কেক কাটেন। এ অনুষ্ঠানে স্থানীয় বিভিন্ন মিডীয়ার সাংবাদিক ও গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]