logo
প্রকাশ: ০৬:৫৫:৫৮ PM, রবিবার, ফেব্রুয়ারী ২৩, ২০২০
ফেনীতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনবিষয়ক সচেতনতামূলক সভা
ফেনী প্রতিনিধি

‌'লঙ্গিত হলে ভোক্তা-অধিকার, অভিযোগ করলেই পাবেন প্রতিকার'- এই প্রতিপাদ্য বিষয় নিয়ে ফেনী জেলা রেস্তোরাঁ মালিক সমিতির আয়োজনে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনবিষয়ক সচেতনতামূলক সভা রবিবার সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

ফেনী জেলা রেস্তোরাঁ মালিক সমিতির সভাপতি নূরুন্নবী পাটোয়ারীর সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ফেনী জেলার সহকারী পরিচালক সোহেল চাকমা। 

ফেনী জেলা রেস্তোরা মালিক সমিতির সাধারণ সম্পাদক আবুল বশরের পরিচালনায় বক্তব্য রাখেন সমিতির যুগ্ম-সম্পাদক নুরুল আফছার কবির শাহাজাদা, সহ-সভাপতি খুরশিদ আলম ও মো. ইলিয়াছ, সদস্য ছয়ফুল হাসান জুয়েল ও জহিল হক মিলুসহ নেতৃবৃন্দ। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]