logo
প্রকাশ: ০৭:৪৮:১০ PM, রবিবার, ফেব্রুয়ারী ২৩, ২০২০
সিরাজগঞ্জে হত্যা মামলার প্রধান আসামী এখনও গ্রেফতার হয়নি
সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের আনসার সদস্য মতিন হত্যা মামলার প্রধান আসামী এখনও গ্রেফতার হয়নি। এতে মামলার বাদীসহ পরিবারের লোকজন আতঙ্কে রয়েছে বলে অভিযোগ উঠেছে।

অভিযোগে প্রকাশ, এ মামলার বাদী শহিদুল ইসলাম হতাহতের ঘটনায় এখনও হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এছাড়াও আরো কয়েকজন পঙ্গুত্ব বরণ করে চিকিৎসাধীন রয়েছে। পুলিশ এ মামলার প্রধান আসামী ওসমান গণিকে গ্রেফতার করতে না পারায় আসামী পক্ষের হুমকী ধামকিতে আতঙ্কে ভুগছে। অবিলম্বে মামলার প্রধান আসামীসহ মূলহোতাদের গ্রেফতারের দাবি জানিয়েছে এলাকাবাসিসহ ভূক্তভোগী পরিবার।

উল্লেখ্য, ৪ জানুয়ারী ওই গ্রামের জমিজমা বিরোধের জের ধরে এক হামলা সংঘর্ষে আনসার সদস্য মতিন নিহত এবং ১৫ জনকে কুপিয়ে জখম করা হয়। এ ব্যাপারে ২৩ জনের নাম উল্লেখ করে ৩৩ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়। পুলিশ এ পর্যন্ত ১১ আসামীকে গ্রেফতার করেছে। অনান্য আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে বলে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তা জানান।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]