logo
প্রকাশ: ০৭:৫৬:০৫ PM, সোমবার, ফেব্রুয়ারী ২৪, ২০২০
মাদক ও অপরাধীদের ব্যাপারে ছাড় দেয়া হবে না: এমপি আবু জাহির
হবিগঞ্জ প্রতিনিধি

জেলার শায়েস্তাগঞ্জ উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা ও অস্বচ্ছলদের মাঝে ঐচ্ছিক তহবিল থেকে চেক বিতরণ করা হয়েছে। 

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত বিরামচর এলাকায় অস্থায়ী কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুমী আক্তারের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট্ব মোঃ আবু জাহির। 

সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সদস্য পৌর মেয়র মোঃ ছালেক মিয়া, হপবিস জিএম মোঃ মোতাহার হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মজিবুর রহমান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়া ও মোঃ মুখলিছ মিয়া, দাউদনগর বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আতাউর রহমান মাসুক, শায়েস্তাগঞ্জ থানার ওসি মোজাম্মেল হোসেন, উপজেলা প্রকল্প কর্মকর্তা মোহাম্মদ জাহান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাদ্দাম হোসেন, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ উপজেলা শাখার সভাপতি অসিত রঞ্জন দাশ মন্টু, ডিগ্রি কলেজের অধ্যক্ষ আজিজুল হাছান চৌধুরী শাহীন, শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনুর রশিদ তালুকদার, ইসলামী একাডেমী এন্ড হাইস্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ নূরুল হক, বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আলী হায়দার সেলিম, প্রেসক্লাব সভাপতি আসম আফজল আলী, সমাজসেবক ইসহাক আলী সেবন, মাহবুব হোসেন চৌধুরী দিলু, ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য পান্না ইসহাক, মোমেনা খাতুন, লাকী আক্তার, রিপোর্টার্স ক্লাব সভাপতি মোঃ মামুন চৌধুরীসহ আইনশৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত হয়ে মতামত ব্যক্ত করেন।

সভায় এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকারের বরাদ্দে শায়েস্তাগঞ্জের স্থানে স্থানে উন্নয়ন কাজ চলমান আছে। প্রধান সড়ক ওয়ানওয়ে হয়েছে। সড়কের উপরে যানবাহন দীর্ঘ সময় দাড় করিয়ে যানজন সৃষ্টি করা থেকে বিরত থাকতে হবে। সড়কে দোকান বসানো যাবে না। মাদক ও অপরাধীদের ব্যাপারে কোন প্রকারের ছাড় দেওয়া হবে না। এ নিয়ে কঠোরভাবে দায়িত্ব পালনের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানান।  

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]