logo
প্রকাশ: ১২:৩৫:২৩ AM, বুধবার, ফেব্রুয়ারী ২৬, ২০২০
লক্ষীপুরে প্রাইভেট কার-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ৪
অনলাইন ডেস্ক

লক্ষীপুরে প্রাইভেট কার ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আরও দুইজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

আজ মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে লক্ষীপুর-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের বটতলি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের কারও নাম পরিচয় জানা সম্ভব হয়নি।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন ঘটনাটি নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রাইভেট কার ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ছয়জন যাত্রী গুরুতর আহত হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে নোয়াখালী হাসপাতালে নেওয়ার পথে তিনজন মারা যান। হাসাপাতালে নিলে আরও একজন নিহত হন। দুর্ঘটনায় আরও দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. খলিলুর রহমান সাংবাদিকদের জানান, সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। দুইজনকে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]