logo
প্রকাশ: ০৪:৩৮:২৪ PM, বুধবার, ফেব্রুয়ারী ২৬, ২০২০
রংপুরে পিকআপচাপায় নগদ কর্মী নিহত
রংপুর ব্যুরো

রংপুরের মিঠাপুকুরে পিকআপচাপায় আব্দুল কাইয়ুম বিপুল (৩৫) নামে মোবাইল ব্যাংকিং সার্ভিস নগদ’র এক কর্মী নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে মিঠাপুকুর-ফুলবাড়ী আঞ্চলিক সড়কের পাগলার হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বুধবার সকালে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

পুলিশ জানায়, নিহত আব্দুল কাইয়ুম বালারহাট ইউপির খোর্দ্দশেরপুর গ্রামের আব্দুল খালেক মন্ডল মাস্টারের ছেলে। তিনি শঠিবাড়ী নগদ হাউজের কর্মী হিসেবে নিয়োজিত ছিলেন।

বালারহাট ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস জানান, রাত ৮টার দিকে কাজ শেষে মোটরসাইকেলে করে শঠিবাড়িতে ফিরছিলেন আব্দুল কাইয়ুম। মিঠাপুকুর-ফুলবাড়ী আঞ্চলিক সড়কের পাগলার হাট এলাকায় পৌঁছলে একটি দ্রুতগতির পিকআপ তাকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। 

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস জানান, নিহত আব্দুল কাইয়ুমের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]