logo
প্রকাশ: ০৯:৩৩:২৪ PM, শুক্রবার, মে ২২, ২০২০
আবাসন ও আশ্রয়ণের ১২০ পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ
মো. মামুন চৌধুরী, হবিগঞ্জ

করোনা পরিস্থিতিতে ঈদকে সামনে রেখে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার আবাসন ও আশ্রয়ণের ১২০ পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এর মধ্যে উপজেলার খোয়াই আলাপুর আবাসনে ৪০, হামুয়া আবাসনে ৬০ ও চরহামুয়া আশ্রয়ণে ২০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী হিসেবে চাল, চিনি ও সেমাই বিতরণ করা হয়। ২২ মে শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে সরকারী এ ইফতারসামগ্রী বিতরণ করে দেওয়া হলো।

শায়েস্তাগঞ্জ ইউনিয়ন কার্যালয়ে প্রাঙ্গণে উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)সুমী আক্তার আশ্রয়ণবাসীর মাঝে এসব বিতরণ করে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান(ভারপ্রাপ্ত) আম্বিয়া খাতুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মজিবুর রহমান, তহশিলদার সিরাজুল ইসলাম, মেম্বার মুজিবুর রহমান মারাজ, মেম্বার শামীমুর রহমান প্রমুখ।

প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল বলেন, এ খাদ্যসামগ্রী জননেত্রী শেখ হাসিনা পাঠিয়েছেন। এগুলো আপনাদের মাঝে বিতরণ করে দিয়েছি। এ পরিস্থিতিতে আপনাদের বিরাট উপকারে আসছে। জননেত্রী শেখ হাসিনার আপনাদের পাশে আছেন।

ইউএনও সুমী আক্তার বলেন- বর্তমান সরকার তৃণমূল মানুষের পাশে আছে। সরকার দরিদ্র লোকজনের কল্যাণে নানা পদক্ষেপ গ্রহণ করেছে। এ পরিস্থিতিতে কাউকে না খেয়ে থাকতে হবে না। আশ্রয়ণবাসীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে দিতে পেরে ভালো লেগেছে।
এর আগে ৩ এপ্রিল ও ৭ মে তাদের মাঝে ( আবাসন ও আশ্রয়ণের ১২০ পরিবার) উপজেলা প্রশাসনের উদ্যোগে সরকারীভাবে খাদ্য ও ইফতারসামগ্রী বিতরণ করা হয়েছিল।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]