logo
প্রকাশ: ০৯:৩৪:৪৪ PM, শুক্রবার, মে ২২, ২০২০
টিফিনের টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তুলে দিল চার ভাইবোন
সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকট মোকাবিলায় সরকারকে সহযোগিতা করতে সখীপুরের চার ভাইবোন মাটির ব্যাংকে জমানো টাকা তুলে দিয়েছে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে।

শুক্রবার বিকেলে উপজেলার পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবুর কাছে এ টাকা তুলে দেয়।

ওই চার সন্তানের বাবা ও স্থানীয় রাজু ক্যা‌ডেট স্কু‌লের ব্যবস্থাপনা প‌রিচাল‌ক কামরুল হাসান তালুকদার জানান, আমার তিন মেয়ে ও এক ছেলে টিফিনের টাকা সঞ্চয় করে। করোনাভাইরাসের দুর্যোগকালীন সময়ে সরকারকে সহযোগিতা করতে মাটির ব্যাংকে জমানো টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দিতে উপজেলা চেয়ারম্যানের কাছে নিয়ে আসে। মূলত টেলিভিশনে এই দুর্যোগের কথা জেনেই সহযোগিতা করার ব্যাপারে তারা আগ্রহী হয়।

এসময় তাদের জমানো ১৫ হাজার টাকা জমা দেওয়া হয় । শিক্ষার্থীদের দানের পরিমাণ ছোট হলেও, এটি একটি বড় প্রয়াস বলে জানান উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল। শিশু শিক্ষার্থীদের দেশের প্রতি এই মমত্ববোধ ও ভালোবাসা দেখে বিত্তবানরাও দেশের দুর্যোগকালীন এই সময়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন বলে আশাবাদী তিনি।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]