logo
প্রকাশ: ১০:৩৩:২২ PM, শুক্রবার, মে ২২, ২০২০
বাউফল ধূলিয়া ফাউন্ডেশনের উদ্যোগে পাঁচ শতাধিক দুস্থদের খাদ্য বিতরণ
অনলাইন ডেস্ক

করোনা মহামারীতে সরকারের পাশাপাশি অসহায় মানুষদের সেবায় দাঁড়িয়েছে ‘ধুরিয়া ফাউন্ডেশন’। পটুয়াখালীর বাউফলে দুস্থ অসহায় দরিদ্র ও মধ্যবিত্ত পাঁচ শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা করেছে ধুরিয়া ফাউন্ডেশন।

আজ শুক্রবার সকাল ১১ টার দিকে ধূলিয়া ফাউন্ডেশনের উদ্যোগে ধূলিয়া ইউনিয়ন তথা আশ-পাশের এলাকার দুস্থ অসহায় ও মধ্যবিত্ত ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন- জেলা পরিষদের সদস্য মো. জহির উদ্দিন বাবর, ধুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনিসুর রহমান রব, সংগঠনের পরিচালক মো. আল-আমিন রোহান, ইলেক্ট্রনিক্স ও মিডিয়ার সাংবাদিকরা, ইউনিয়ন যুবলীগের সভাপতি আনিছুর রহমান জুয়েল, ছাত্রলীগের সভাপতি মো. তানজিল খলিফা ধুলিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

জেলা পরিষদ সদস্য এবং ইউপি চেয়ারম্যান বলেন- ধুলিয়া ইউনিয়নের একটি সংগঠন ধুলিয়া ফাউন্ডেশন। আজ মহামারীর অবস্থার মধ্যে সংগঠনটি অসহায় ও মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন। এ সংগঠন এভাবে চলমান থাকলে একসময় ধুলিয়া ইউনিয়নে দুস্থ অসহায় ও দরিদ্র লোক খুঁজে পাওয়া যাবে না। তাই ধন্যবাদ জানাই এই সংগঠনকে। ধুলিয়া ফাউন্ডেশনের পরিচালক এস এম জোবায়েত পারভেজ সৈয়দ মো. রুবেল শফিকুজ্জামান শফিক কামরুজ্জামান কামরুল মোহাম্মদ আল-আমিন রোহান এবং ৪০ জন সদস্য নিয়ে এই ফাউন্ডেশনের পথ যাত্রা।

পরিচালক এসএম জোবায়েত পারভেজ বলেন- আমাদের এই ফাউন্ডেশনের উদ্দেশ্য হল অসহায় দুস্থ দারিদ্র ও তরুণ মেধাবী ছাত্র-ছাত্রীর পাশে দাঁড়ানো এবং সংগঠনের মাধ্যমে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অব্যাহত থাকবে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]