logo
প্রকাশ: ১১:০০:৫৫ AM, শনিবার, মে ২৩, ২০২০
দুই বছর পর ঘরে ঈদ করবেন খালেদা জিয়া
অনলাইন ডেস্ক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দীর্ঘ দুই বছর পর এবার স্বজনদের সঙ্গে ঈদ উদযাপন করবেন। তবে দেশে করোনা ভাইরাস পরিস্থিতির কারণে ও অসুস্থ হওয়ায় এবার ঘরেই কাটবে সাবেক এই প্রধানমন্ত্রীর ঈদের দিনটি। পরিস্থিতি বিবেচনায় এবার বাতিল করা হয়েছে তার সঙ্গে নেতাকর্মীদের শুভেচ্ছা বিনিময় কর্মসূচিও। দুর্নীতি মামলায় জামিনে গত ২৫ মার্চ মুক্তি পেয়ে বর্তমানে গুলশানের বাসায় আছেন খালেদা জিয়া।

বিএনপির জ্যেষ্ঠ নেতারা জানান, খালেদা জিয়া এখন অন্যের সাহায্য ছাড়া চলাচল করতে পারেন না। বাড়ির দোতলা থেকে নিচতলায় নামাও তার পক্ষে সম্ভব নয়। ফলে ঈদের দিন নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাৎ করতে পারবেন না তিনি। তবে লন্ডনে অবস্থানরত ছেলে তারেক রহমানসহ পরিবারের সদস্যদের সঙ্গে তিনি ফোনে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

এ ছাড়া পরিবারের সদস্য এবং হাতেগোনা কয়েকজন সিনিয়র নেতাকে ঈদের দিন সাক্ষাৎ দিতে পারেন খালেদা জিয়া। তবে এখনো এ ধরনের কোনো কর্মসূচি রাখা হয়নি। এদিকে ঈদের দিন সকালে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধি সৌধে দলের পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণ করা হবে।

প্রতি বছর নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এ কর্মসূচি পালন করা হয়। তবে এবার শুধু দলের স্থায়ী কমিটির সদস্যরাই সেখানে যাবেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]