logo
প্রকাশ: ১১:৪৫:১৪ AM, শনিবার, মে ২৩, ২০২০
১৪ মামলার আসামি ‘গোলাগুলিতে’ নিহত
অনলাইন ডেস্ক

গাজীপুরের টঙ্গীতে র‌্যাবের সঙ্গে কথিত ‘গোলাগুলিতে’ হাসান নামে ৩০ বছর বয়সী এক যুবক নিহত হয়েছেন, যিনি মাদক কারবারি ও ১৪ মামলার আসামি বলে দাবি করছে র‌্যাব।

শুক্রবার রাত নয়টার দিকে টঙ্গীর মাজারবস্তি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হাসান ওই এলাকার মৃত রুহুল আমীনের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক, ধর্ষণ, হত্যা ও ডাকাতিসহ ১৪টি মামলা রয়েছে।

ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, আট রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

র‌্যাব-১ এর অধিনায়ক শাফিউল্লাহ বুলবুল বলেন, টঙ্গীর মাজারবস্তি এলাকায় অস্ত্র ও মাদক বেচাকেনা হচ্ছে এমন খবরের ভিত্তিতে রাত নয়টার দিকে র‌্যাব-১ ওই এলাকায় অভিযান চালায়। এ সময় সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে হাসানের মরদেহ উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, আট রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তা আরও বলেন, নিহত হাসানের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে। তার মধ্যে ছয়টি মাদক, একটি হত্যা, একটি ধর্ষণ, একটি পুলিশের উপর হামলা ও তিনটি ডাকাতির মামলা। এ ঘটনায় র‌্যাবের দুইজন সদস্য আহত হয়েছেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]