logo
প্রকাশ: ০৪:৩৭:৫২ PM, শনিবার, মে ২৩, ২০২০
পাবনায় ঈদ করতে গ্রামে আসা স্বামী-স্ত্রী করোনা পজেটিভ, এলাকা লকডাউন
পাবনা প্রতিনিধি

পাবনায় ঈদ করতে গ্রামে আসা স্বামী-স্ত্রী করোনা আক্রান্ত হওয়ায় এলাকা লকডাউন ঘোষণা করেছে প্রশাসন। জেলার আমিনপুর থানার মাসুমদিয়া ইউনিয়নের শ্যামসুন্দরপুর (যদুপুর) গ্রামে এঘটনা ঘটেছে। আজ শনিবার দুপুরে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।  

গেল ২৪ ঘন্টায় পাবনায় নতুন করে ৬জনসহ করোনা ভাইরাসে আক্রান্ত রোগী দাঁড়াল ৩২ জন।  এর মধ্যে পাবনা সদর উপজেলায় ১জন, ঈশ্বরদীতে ১, ফরিদপুরে ১, ভাঙ্গুড়ায় ১ ও সুজানগরে ২ রয়েছে। আক্রান্তদের মধ্যে সবারই বয়স ৩০ থেকে ৩৮ এর মধ্যে।

পাবনার সিভিল সার্জন ডাঃ মেহদি ইকবাল জানান, মাসুমদিয়া ইউনিয়নের শ্যামসুন্দরপুর (যদুপুর) গ্রামের স্বামী আব্দুল আলীম ও স্ত্রী ঝর্ণা খাতুন করোনা পজেটিভ। ১০-১২ দিন আগে নারায়নগঞ্জ থেকে স্ত্রী ঝর্ণা খাতুন তার স্বামী আব্দুল আলীমকে সাথে নিয়ে ঈদ করতে বাবার বাড়ি এসেছে। সন্দেহবশত তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। আজ শনিবার সেই নমুনা পরীক্ষার রিপোর্ট এ জানা যায় তারা স্বামী-স্ত্রী করোনা আক্রান্ত।

তিনি আরো জানান, সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লোক পাঠিয়ে করোনা শনাক্তকৃত বাড়ি সহ আশে পাশের কয়েকটি বাড়ি লক ডাউন করে দেওয়া হয়।

এদিকে বিষয়টি নিয়ে আতঙ্কে আছেন পুরো মাসুমদিয়া ইউনিয়নবাসী। কারণ, আক্রান্ত দুজনই এলাকায় আসার পর হাট-বাজার-দোকান পাট সহ বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করেছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]