logo
প্রকাশ: ০৯:৪২:২৬ PM, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১৮, ২০১৬
গ্রন্থমেলায় ডা. আনিসের ‘ভালোবাসা ফিরে ফিরে আসে’
অনলাইন ডেস্ক

এবারের অমর একুশে গ্রন্থমেলায় এসেছে ডা. আনিস আহমেদের প্রথম উপন্যাস ‘ভালোবাসা ফিরে ফিরে আসে’। বইটি প্রকাশ করেছে মুক্তচিন্তা প্রকাশন। 
বৃহস্পতিবার বিকেলে বাংলা একাডেমির নজরুল মঞ্চে বইটির মোড়ক উন্মোচন করা হয়। মোড়ক উন্মোচন করেন রম্য পত্রিকা উন্মাদ-এর সম্পাদক আহসান হাবিব। এ সময় আরো উপস্থিত ছিলেন কবি সৌমিত্র দেব ও কবি আকরাম হোসেন।
এ সময় লেখক ডা. আনিস আহমেদ বলেন, ভালোবাসা দিয়ে মানুষ মানুষকে খুঁজে পাওয়ার চেষ্টা করে। কেউ পায় কেউ বা ব্যর্থ হয়, তবু ভালোবাসার খোঁজে ফিরে আসে মানুষ। এ নিয়েই বইটি রচিত। বইটি সোহরাওয়ার্দী উদ্যানের ২২৯ ও ২৩০ নম্বর স্টলের মুক্তচিন্তা প্রকাশনে পাওয়া যাচ্ছে। বইটির প্রছদ করেন মোস্তাফিজ কারিগর। দাম ২২০ টাকা।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]