আজকের পত্রিকাআপনি দেখছেন ২৭-০৩-২০১৭ তারিখে পত্রিকা

ক্যাটরিনাকে সরিয়ে দীপিকা

বিনোদন ডেস্ক
| বিনোদন

আন্তর্জাতিক কসমেটিকস ব্র্যান্ডের নতুন মুখ হলেন দীপিকা পাড়–কোন। ক্যাটরিনা কাইফকে সরিয়ে এই ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হয়ে নতুন বিতর্কও আনলেন তিনি। মনে করা হচ্ছে, হলিউডে হালে পানি না পেয়ে এবার এই এনডোর্সমেন্টকে হাতিয়ার করেই কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে হাঁটা নিশ্চিত করে ফেললেন দীপিকা।
অন্যদিকে ক্যাটরিনার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে খারাপ পারফরম্যান্স দীপিকাকে সুযোগটা আরও পাইয়ে দিল বলে সূত্রের খবর।
মজিদ মজিদির ছবি থেকে তাকে সরিয়ে মুখ্য চরিত্রে দক্ষিণ ভারতীয় অভিনেত্রী মালবিকা মোহানন। সেই ধাক্কা কাটিয়ে ওঠা সহজ ছিল না দীপিকা পাড়ুকোনের পক্ষে। অন্য ধারার ছবি দিয়ে অস্কারে পৌঁছে যাওয়ার সুযোগ হাতছাড়া হয়ে যায় তার। এ বছর অস্কারের আফটার পার্টিতে নিমন্ত্রণ থকলেও বিশ্বের সেরা অ্যাওয়ার্ড সেরিমনিতে রেড কার্পেট অথবা মূল অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন না তিনি। শাটারবাগদের যে উৎসাহ দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে ঘিরে, দীপিকার জন্য তার ছিটেফোঁটাও ছিল না। 
এমনকী এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জেন্ডার কেইজ তার অভিনয়ে আন্তর্জাতিক মিডিয়ায় তেমন ছাপও ফেলতে পারেননি। শোনা যাচ্ছে, এখন তার হলিউড ক্যারিয়ার বানানোর জন্য তিনি কো-স্টার ভিন ডিজেলকে মেন্টর মেনেছেন। আর ভিনের সঙ্গে তার এই ঘনিষ্ঠতা ক্রমেই তাকে রনবীর সিংয়ের কাছ থেকে দূরে সরিয়েছে। এ অবস্থায় আন্তর্জাতিক বাজার ধরতে আরও জোরকদমে, নতুন উদ্যোগে নামে টিম দীপিকা। আন্তর্জাতিক বাজার কেন? কারণ, বলিউডেও পদ্মাবতী ছাড়া তার হাতে আর ছবি নেই। আর বলিউডে তার রেমিউনারেশন এতটাই বেড়ে গেছে যে, কনটেন্টধর্মী ছোট বাজেটের ছবি তাকে অন-বোর্ড নিতে পারছে না। ফলে এমন কিছু বানানো দরকার, যাতে সাপও মরবে, লাঠিও ভাঙবে না।
সে জন্যই আন্তর্জাতিক কসমেটিকস ব্র্যান্ডের নতুন মুখ হয়েছেন দীপিকা পাড়–কোন। আর নিশ্চয়ই একটা মানসিক তৃপ্তিও আছে, কারণ এই ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে তিনি সরিয়ে দিলেন বলিউডে তার অনস্ক্রিন ও অফস্ক্রিন প্রতিযোগী ক্যাটরিনা কাইফকে। ক্যাটরিনার সঙ্গে ওই প্রসাধনী কোম্পানির বেশ কিছুদিন ধরেই সমস্যা চলছিল। তাদের অভিযোগ, প্রোমোশনে কিছুতেই পাওয়া যাচ্ছিল না তাকে। ফলে প্রসাধনের আন্তর্জাতিক পারফরম্যান্সে ক্যাটসুন্দরীর অনুপস্থিতির প্রভাব পড়ছিল। সে সুযোগেই সেই ব্র্যান্ড হাতিয়ে নিলেন চিরপ্রতিদ্বন্দ্বী দীপিকা পাড়–কোন।