আজকের পত্রিকাআপনি দেখছেন ২৭-০৩-২০১৭ তারিখে পত্রিকা

চাঁদপুর ও সাতক্ষীরায় অস্ত্র গুলিসহ আটক ৩৮

আলোকিত ডেস্ক
| দেশ

পুলিশের অভিযানে চাঁদপুরে অস্ত্র-গুলিসহ দুই এবং সাতক্ষীরায় জামায়াত-শিবিরের কর্মীসহ ৩৬ জনকে আটক করা হয়েছে। সংবাদদাতাদের পাঠানো খবর
চাঁদপুর : চাঁদপুরে জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে বিদেশি পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদকে আটক করা হয়েছে। শনিবার রাতে ফরিদগঞ্জ উপজেলার ৮নং দক্ষিণ পাইকপাড়া ইউনিয়নের ইছাপুরা গ্রামের কাজীবোড়ি থেকে তাকে আটক করা হয়। সে ইউনিয়নের ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি।
এদিকে, চাঁদপুর রেলওয়ে পুলিশ ১০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ফারুক প্রধানীয়াকে আটক করেছে। শনিবার রাতে স্টেশন এলাকা থেকে ফারুককে আটক করা হয়।
সাতক্ষীরা : সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের অভিযানে জামায়াত-শিবিরের ৯ কর্মীসহ ৩৬ জনকে আটক করা হয়েছে। শনিবার সন্ধ্যা থেকে রোববার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এ সময় ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
আটককৃতদের মধ্যে সাতক্ষীরা সদর থানায় ১৭, কলারোয়া থানায় তিন, তালা থানায় দুই, কালীগঞ্জ থানায় দুই, শ্যামনগর থানায় পাঁচ, আশাশুনি থানায় পাঁচ, দেবহাটা থানায় এক ও পাটকেলঘাটা থানা থেকে একজন রয়েছে।
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা এবং মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।