আজকের পত্রিকাআপনি দেখছেন ২৭-০৩-২০১৭ তারিখে পত্রিকা

ঝালকাঠি ও নারায়ণগঞ্জে ২ লাশ উদ্ধার

আলোকিত ডেস্ক
| দেশ

ঝালকাঠিতে তরুণী ও নারায়ণগঞ্জে বিআরডিবির কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ব্যুরো ও সংবাদদাতার পাঠানো খবর
বরিশাল : ঝালকাঠি সদর উপজেলার বালকদিয়া গ্রামে রোবাবার আম গাছে পূর্ণিমা নামে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পূর্ণিমা বালকদিয়া গ্রামের মনিন্দ্র শীলের মেয়ে ও নবম শ্রেণীর ছাত্রী। সদর থানার এসআই শাহাদাৎ হোসেন জানান, পূর্ণিমার ভাই পঙ্কজ শীল সকালে থানায় খবর দিলে তিনি বালকদিয়া গ্রামে গিয়ে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠান। এ ঘটনায় তরুণীর ভাই পঙ্কজ শীল বাদী হয়ে সদর থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।  
নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) অফিস থেকে কর্মচারী মনিরুল ইসলামের লাশ রোববার উদ্ধার করা হয়েছে। অফিসের জানালা ভেঙে প্রবেশ করে তার লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। মনিরুল বিআরডিবির সিদ্ধিরগঞ্জ অফিসে অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর হিসেবে কাজ করতেন। তিনি কুষ্টিয়া সদর থানার কালিসংকরপুর এলাকার মৃত শহিদুল ইসলামের ছেলে। মনিরুল সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়ার মেঘনা ভিলার নিচতলায় বিআরডিবির অফিসেই রাতে ঘুমাতেন।
অফিসের লোকজনের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার এসআই আবু বকর জানান, বৃহস্পতিবার কাজ শেষে সবাই চলে যান। শুক্রবারও বুয়া অফিসে ঝাড়– দিয়েছেন। রোববার অফিসে গিয়ে বাইরে থেকে তাকে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে পুলিশে খবর দেয়।