আজকের পত্রিকাআপনি দেখছেন ২৭-০৩-২০১৭ তারিখে পত্রিকা

সিরাজগঞ্জ ও পলাশে নিহত ২

দুই স্থানে আহত ১৭

আলোকিত ডেস্ক
| দেশ

সিরাজগঞ্জে বাসচাপায় রাজমিস্ত্রি ও নরসিংদীর পলাশে লেগুনাযাত্রী নিহত হয়েছেন। অন্যদিকে রাজশাহীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে সাত ও পলাশে ১০ জন আহত হয়েছেন। ব্যুরো ও সংবাদদাতাদের পাঠানো খবর
সিরাজগঞ্জ : বগুড়া-নগরবাড়ী মহাসড়কে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রোববার রাস্তা পার হওয়ার সময় বাসচাপায় রওশন আলী নামে এক রাজমিস্ত্রি নিহত হয়েছেন। তিনি উপজেলার চরসাতবাড়িয়া গ্রামের সোনা খানের ছেলে। হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আবদুল কাদের জিলানী জানান, রাজমিস্ত্রি রওশন আলী কাজের সন্ধানে উল্লাপাড়ায় এসেছিলেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে।
পলাশ : ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর সাহেপ্রতাপে রোববার যাত্রীবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ফারুক ফকির নামে এক লেগুনাযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১০ লেগুনাযাত্রী গুরুতর আহত হন। আহতদের নরসিংদী জেলা হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মনোহরদী থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাসের বিপরীত দিক থেকে আসা লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় জেলা হাসপাতালে ফারুক মিয়া নামে একজন মারা যান। নরসিংদী সদর মডেল থানার ওসি গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
রাজশাহী : রাজশাহীর গোদাগাড়ীতে রোববার যাত্রীবাহী বাস ও ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে বাসের সাত যাত্রী আহত হয়েছেন। তাদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে আহতদের নাম-ঠিকানা জানা যায়নি। দুর্ঘটনায় বাস ও ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে চাঁপাইনবাবগঞ্জ থেকে আলুভর্তি একটি ট্রাক রাজশাহীর দিকে যাচ্ছিল। ওই সময় রাজশাহী থেকে একটি যাত্রীবাহী বাস চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল। পথে গোদাগাড়ীর লালাদীঘি এলাকায় তাদের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রায় ২০ মিনিট ওই সড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে দুর্ঘটনাকবলিত গাড়ি দুইটিকে রাস্তা থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করেন। গোদাগাড়ী থানার ওসি হিফজুর আলম মুন্সি জানান, দুর্ঘটনায় বাস-ট্রাকের চালক ও হেলপারসহ সাতজন আহত হয়েছেন। তাদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে এক নারীর অবস্থা আশঙ্কাজনক।