আজকের পত্রিকাআপনি দেখছেন ২৬-০৮-২০১৭ তারিখে পত্রিকা

নতুন অ্যালবাম নিয়ে টেইলর সুইফট

এ বছরই নতুন একক অ্যালবাম নিয়ে দর্শকের সামনে হাজির হবেন টেইলর সুইফট। এমনটাই জানিয়েছেন তিনি। তবে আর অপেক্ষা না করিয়ে মঙ্গলবার রাতে সুইফট যোগাযোগ মাধ্যমে জানিয়ে দিলেন তার নতুন অ্যালবামের কথা।
সুইফটের গাওয়া নতুন অ্যালবামের নাম ‘রেপুটেশন’। যদি নতুন অ্যালবাম আসে, তাহলে এটা হবে তার ষষ্ঠ একক অ্যালবাম। আর এরই মধ্যে ১০ নভেম্বর অ্যালবাম মুক্তির তারিখও নির্ধারণ করে ফেলেছেন সুইফট।
সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছোট্ট টিজার প্রকাশ করেছেন জনপ্রিয় সংগীত তারকা টেইলর সুইফট। আর তা নিয়েই তার ভক্তদের মধ্যে শুরু হয়ে গেছে জল্পনা-কল্পনা। গেল সোমবার এ তারকার প্রকাশিত ছোট্ট ভিডিওতে দেখা গেছে একটি সাপের ছবি। তবে এমন ভিডিও কী ধরনের বার্তা বহন করে, সে প্রসঙ্গে তখন বিস্তারিত জানাননি এ গায়িকা। কিন্তু মঙ্গলবার রাতে তার নতুন অ্যালবাম ‘রেপুটেশন’ ঘোষণা করার পর ভক্তরা সুইফটের নতুন চমক দেখার অপেক্ষায় আছেন। প্রায় তিন বছর পর ২০১৭ সালে টেইলর সুইফটের নতুন অ্যালবাম ‘রেপুটেশন’ আসছে। এর আগে ২০১৪ সালে প্রকাশ পায় টেইলর সুইফটের পঞ্চম স্টুডিও অ্যালবাম ‘নাইন্টিন এইটি নাইন’, যা ব্যাপক সাড়া ফেলে দর্শকের মাঝে। প্রকাশের এক সপ্তাহের মধ্যেই অ্যালবামটির ১২ লাখ কপি বিক্রি হয়। এরপর আর কোনো অ্যালবাম বের করেননি মার্কিন এ পপতারকা। সিএনএন


খবরটি পঠিত হয়েছে ৪৮০ বার