আজকের পত্রিকাআপনি দেখছেন ২৫-১১-২০১৭ তারিখে পত্রিকা

আওয়ামী লীগ নেতাসহ চার স্থানে নিহত ৬

খুলনায় ২০ কলেজশিক্ষক আহত

আলোকিত ডেস্ক
| দেশ

লক্ষ্মীপুরের রামগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতা, সিরাজগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে হেলপারসহ দুইজন, কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে বাসের সুপারভাইজার ও মাদারীপুরের শিবচরে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। এছাড়া খুলনায় সড়ক দুর্ঘটনায় ২০ কলেজশিক্ষক আহত হন। ব্যুরো ও সংবাদদাতাদের পাঠানো খবরÑ
রামগঞ্জ : লক্ষ্মীপুরের রামগঞ্জ-সোনাইমুড়ী সড়কের কচুয়া নামক স্থানে শুক্রবার মোটরসাইকেল গাছের সঙ্গে ধাক্কা লেগে আরোহী মোঃ শাহজাহান আটিয়া নিহত হন। তিনি উপজেলার আলীপুর গ্রামের আটিয়াবাড়ির মরহুম আমির উদ্দিনের ছেলে ও উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য। 
সিরাজগঞ্জ : বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংযোগ মহাসড়ক সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার মফিজ মোড় এলাকায় শুক্রবার ট্রাক ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ট্রাক হেলপার নাজিম রাজশাহীর হোসেনগঞ্জ গ্রামের আবদুস সালামের ছেলে। অন্য নিহত ট্রাকচালকের পরিচয় পাওয়া যায়নি।
কুষ্টিয়া : কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল আনসার ক্যাম্পের সামনে বৃহস্পতিবার রাতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে উদয় কুমার দেব নামে বাসের সুপারভাইজার নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। উদয় কুমার দেব নাটোর সদর উপজেলার মোকারিমপুর এলাকার আশিষ কুমার দেবের ছেলে।
শিবচর : মাদারীপুরের শিবচরে বৃহস্পতিবার রাতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই বন্ধু নিহত হয়েছেন। অপর একজনকে গুরুতর আহতাবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত কাঞ্চন মৃধা শিবচর উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক আবদুল খালেক মৃধা ও রুবেল মোড়ল কাদিরপুর ইউনিয়নের মোজ্জাফরপুর গ্রামের ইসমাইল মোড়লের ছেলে।
খুলনা : বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সমাবেশে যোগ দিতে ঢাকায় যাওয়ার পথে বৃহস্পতিবার রাতে সড়ক দুর্ঘটনায় খুলনার বিএল কলেজের ২০ শিক্ষক আহত হয়েছেন। খানজাহান আলী (রহ.) সেতুতে শিক্ষকদের বহনকারী বাসটি নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালসহ বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়ছ। 
এরই মধ্যে সার্জারি বিভাগে চিকিৎসা নিয়ে ১৩ জন বাড়ি ফিরে গেছেন। তবে অধিক আহত সাতজন এখনও চিকিৎসাধীন রয়েছেন। এদিকে দুর্ঘটনার খবর পেয়ে বিএল কলেজের অধ্যক্ষ সৈয়দ সাদিক জাহিদুল ইসলাম রাতেই ঘটনাস্থলে যান এবং আহতদের চিকিৎসার খোঁজখবর নেন। এ সময় সহযোগী অধ্যাপক তবিবার রহমান ও সহকারী অধ্যাপক হারুন আর রশিদ, সহকারী অধ্যাপক ড. কামরুজ্জামান উপস্থিত ছিলেন।