আজকের পত্রিকাআপনি দেখছেন ২৫-১১-২০১৭ তারিখে পত্রিকা

গোপালগঞ্জ ও পটিয়ায় দুই খুন

নারায়ণগঞ্জ, রাঙ্গুনিয়া ও মুন্সীগঞ্জে ৪ লাশ উদ্ধার

আলোকিত ডেস্ক
| দেশ

গোপালগঞ্জের মুকসুদপুরে বৃদ্ধকে কুপিয়ে ও চট্টগ্রামের পটিয়ায় একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এছাড়া নারায়ণগঞ্জে গৃহবধূ ও শ্রমিক, চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় হাত-পা বাঁধা যুবক এবং মুন্সীগঞ্জে অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সংবাদদাতাদের পাঠানো খবরÑ
গোপালগঞ্জ : গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার গোবিন্দপুর গ্রামে বৃহস্পতিবার রাতে জমিজমা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইলিয়াস মুন্সী নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করা হয়েছে। রাতে ব্যাডমিন্টন খেলা দেখে বাড়ি ফেরার পথে কয়েকজন তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। মুকসুদপুর থানার ওসি আজিজুর রহমান জানান, এ ঘটনায় মোক্তার কাজী ও ওমর কাজী নামে দুইজনকে আটক করা হয়েছে। 
পটিয়া : চট্টগ্রামের পটিয়া সরকারি কলেজের পূর্বগেট এলাকায় শুক্রবার অজ্ঞাত পরিচয় একজনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জনতা আবদুল মান্নান নামে একজনকে পিটুনি দিয়ে পুলিশে দিয়েছে। তিনি চন্দনাইশ উপজেলার ছৈয়দাবাদ গ্রামের জাফর মিয়ার ছেলে। 
নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের পাগলা এলাকা থেকে বৃহস্পতিবার রাতে শ্রীকান্ত দাস নামে এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি পাগলা এলাকায় বালুরঘাটে কাজ করার সময় ভেকুর নিচে চাপা পড়ে মারা যান। শ্রীকান্ত দাস হবিগঞ্জের বালিয়ারচর বসন্তপুর গ্রামের ভগীরথ দাসের ছেলে। অন্যদিকে একই রাতে শিল্পী আক্তার নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। শিল্পী অন্যের ঋণের দায়ভার নিয়ে পরিশোধ করতে না পেরে বিষপানে আত্মহত্যা করেন বলে পরিবারের বরাত দিয়ে জানান ফতুল্লা মডেল থানার ওসি কামালউদ্দিন। শিল্পী কুতুবপুর ইউনিয়নের পাগলা নয়ামাটি মুসলিমপাড়া এলাকার শাহজাহান ড্রাইভারের স্ত্রী।
রাঙ্গুনিয়া : চট্টগ্রামের রাঙ্গুনিয়ার গোচরা বাজারের একটি দোকানের ভেতর থেকে হাত-পা বাঁধা আবদুল হামিদ নামে যুবকের লাশ শুক্রবার উদ্ধার করেছে পুলিশ। তিনি বেতাগী ইউনিয়নের গুনগুনিয়া বেতাগীর মাজারপাড়া এলাকার আহমদ ছাপার ছেলে। তার ছোট ভাই ইমাম হোসেন সাগর বলেন, তিনি বিভিন্ন পণ্য ট্রলিভ্যানে বয়ে বাজারে পাইকারি বিক্রি করতেন। বৃহস্পতিবার তিনজন আমার ভাইকে ডেকে নিয়ে যান। এরপর তার সন্ধান পাইনি। 
মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় শুক্রবার অজ্ঞাত পরিচয় এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ক্ষিদিরপাড়া এলাকার ডহরি খালে লাশটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। লৌহজং থানার ওসি আনিচুর রহমান জানান, ধারণা করা হচ্ছে, যুবককে গলা কেটে হত্যা করে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।