আজকের পত্রিকাআপনি দেখছেন ৩-০৯-২০১৮ তারিখে পত্রিকা

চট্টগ্রামে ১৫ হাজার ইয়াবাসহ গ্রপ্তোর ৪

চট্টগ্রাম ব্যুরো
| খবর

চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানার ফরিঙ্গিবিাজার এলাকায় পৃথক অভযিান চালয়িে ১৫ হাজার পসি ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রপ্তোর করছেে নগর গোয়ন্দো পুলশি ও মাদকদ্রব্য নয়িন্ত্রণ অধদিপ্তর। রোববার পুলশি ও মাদকদ্রব্য নয়িন্ত্রণ অধদিপ্তররে পৃথক অভযিানে তাদরে গ্রপ্তোর করা হয়। 

তারা হলো নোয়াখালী জলোর সদর উপজলোর বনিোদপুর এলাকার মো. বাবলুর ছলেে মো. জহুরুল ইসলাম, মুন্সীগঞ্জ জলোর শ্রীনগর কয়র্কীতন এলাকার মো. রমজান আলীর ছলেে মো. আসলাম ও তার ভাই মো. দ্বীন ইসলাম, কক্সবাজার জলোর উখয়িা রাজাপালং এলাকার মো. ওসমানরে ছলেে মো. নজরুল ইসলাম।
নগর গোয়ন্দো পুলশিরে সনিয়ির সহকারী কমশিনার (বন্দর) আসফি মহউিদ্দীন জানান, গোপন সংবাদরে ভত্তিতিে ফরিঙ্গিবিাজার মমতাজ হোটলে অ্যান্ড রস্টেুরন্টেরে সামনে অভযিান চালয়িে ৮ হাজার পসি ইয়াবাসহ জহুরুল ইসলামকে গ্রপ্তোর করা হয়ছে।ে মাইক্রোবাসে বশিষে কৌশলে লুকয়িে ইয়াবাগুলো নোয়াখালীতে নয়িে যাওয়া হচ্ছলি। এ মাইক্রোবাসে করে আরও বশে কয়কেবার ইয়াবা নয়িে গছেে বলে পুলশিরে কাছে স্বীকার করছেে মো. জহুরুল ইসলাম।
মাদকদ্রব্য নয়িন্ত্রণ অধদিপ্তর চট্টগ্রাম মট্রেো উপ-অঞ্চলরে উপ-পরচিালক শামীম আহমদে জানান, ফরিঙ্গিবিাজার মরেনর্িাস রোডে অভযিান চালয়িে ৭ হাজার পসি ইয়াবাসহ মো. আসলাম, তার ভাই মো. দ্বীন ইসলাম ও মো. নজরুল ইসলামকে গ্রপ্তোর করা হয়ছে।ে তাদরে বরিুদ্ধে মাদক নয়িন্ত্রণ আইনে মামলা করা হয়ছে।ে