আজকের পত্রিকাআপনি দেখছেন ৪-০৯-২০১৮ তারিখে পত্রিকা

ভালুকায় নৈশপ্রহরী খুন

নেত্রকোনায় লাশ উদ্ধার

আলোকিত ডেস্ক
| দেশ

ময়মনসিংহের ভালুকায় মৎস্য খামারের নৈশপ্রহরী খুন হয়েছেন। অন্যদিকে নেত্রকোনার বারহাট্টায় একজনের লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর
ভালুকা : ভালুকা উপজেলার পুরুড়া গ্রামে রোববার রাতে একটি মৎস্য খামারে নৈশপ্রহরী হাতেম আলী খুন হয়েছেন। জানা যায়, পুরুড়া গ্রামের নামানধারা বিলে ওই গ্রামের কাজল, সোহরাব ও রাসেল মিয়ার মাছের খামারে নৈশপ্রহরী হিসেবে কাজ করতেন হাতেম আলী। ঘটনার রাতে তিনি বাড়ি থেকে মৎস্য খামারে পাহারা দিতে বের হন। এ সময় দুর্বৃত্তরা বিলের একটি ধানক্ষেতে হাতেম আলীকে ধারালো অস্ত্র দিয়ে মাথা, মুখে কুপিয়ে নৃশংসভাবে খুন করে লাশ ফেলে রেখে যায়। ঘটনার খবর পেয়ে ভালুকা মডেল থানা এসআই মোখলেছুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেন।
নেত্রকোনা : নেত্রকোনার বারহাট্টা উপজেলার আসমা ইউনিয়নের ভাটি নওয়াপাড়া গ্রামে একটি ধানের বীজতলা থেকে সোমবার হাবিবুর রহমান (৩৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ভাটি নওয়াপাড়া গ্রামের আবদুল হাইয়ের ছেলে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, হাবিবুর রহমান রোববার রাতে বিলে মাছ ধরতে যান। পরে তিনি রাতে আর বাড়ি ফিরে আসেননি। সোমবার সকালে একটি বীজতলা থেকে তার উদ্ধার করা হয়।