আজকের পত্রিকাআপনি দেখছেন ৪-০৯-২০১৮ তারিখে পত্রিকা

তিন স্থানে বিএনপির দুই শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

নাশকতার অভিযোগ

আলোকিত ডেস্ক
| দেশ

নাশকতার অভিযোগে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৫৭, ফেনীতে ১৪০ ও শরীয়তপুরে বিএনপির ৭৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর
রূƒপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে নাশকতার অভিযোগে কেন্দ্রীয় বিএনপির তিন নেতাসহ ৫৭ জনকে আসামি করে বিস্ফোরক আইনে মামলা হয়েছে। রোববার রাতে রূপগঞ্জ থানার এসআই মোস্তফা কামাল বাদী হয়ে এ মামলা করেন। রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রোববার বিকালে উপজেলার গোলাকান্দাইল এলাকায় বড় ধরনের নাশকতার উদ্দেশে বিএনপির নেতাকর্মীরা তিনটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতঙ্কের সৃষ্টি করে। এ ঘটনায় রাতেই রূপগঞ্জ থানার এসআই মোস্তফা কামাল বাদী হয়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারসহ নামীয় ৩৫ জন এবং আরও ২২ জনকে আসামি করে বিস্ফোরক আইনে মামলা করেন।
ফেনী : ফেনীর পরশুরামে পুলিশের দায়ের করা দুটি বিস্ফোরক মামলায় বিএনপি ও অঙ্গ সংগঠনের ২৩ জনের নাম উল্লেখসহ  প্রায় ১৪০ জনকে অজ্ঞাত দেখিয়ে মামলা করেছে পুলিশ। পিএসআই আলমগীর হোসেন ও পিএসআই মোহাম্মদ জালাল উদ্দিন বাদী হয়ে পৃথক মামলা দুটি দায়ের করেছেন।
শরীয়তপুর : বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা চলাকালে যুবলীগ-ছাত্রলীগের হামলা ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনায় জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান কিরণ এবং সাংগঠনিক সম্পাদক সাঈদ আহমেদ আসলামসহ ৭৯ নেতাকর্মীর বিরুদ্ধে পালং মডেল থানায় মামলা করা হয়েছে। রোববার রাতে মামলাটি দায়ের করেন সদর উপজেলা যুবলীগ নেতা আমির আলী সরদার।