আজকের পত্রিকাআপনি দেখছেন ৫-০৯-২০১৮ তারিখে পত্রিকা

আবারও বুলগেরিয়ায় আলিয়া

বিনোদন ডেস্ক
| বিনোদন

আলিয়া ভাট আয়ান মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় অভিনয় করছেন এবং শুটিংও চলছে। এই সিনেমায় অভিনয় করছেন অমিতাভ বচ্চন, রনবীর কাপুরসহ অনেকে। কিন্তু গেল মার্চ মাসের শেষের দিকে বুলগেরিয়ায় সিনেমাটির শুটিং করার সময় আহত হন আলিয়া ভাট। সিনেমাটির অ্যাকশন দৃশ্যের শুটিং করার সময় কাঁধে ব্যথা পান তিনি।

জানা যায়, দৃশ্যটি কয়েকটি ধাপে বিভিক্ত এবং যথেষ্ট চ্যালেঞ্জিং ছিল। পরবর্তী সময়ে ডাক্তার জানায়, খুব শিগগির কোনো অ্যাকশন দৃশ্যে অংশ নিতে পারবেন না আলিয়া। বিশেষ করে কাঁধে যাতে আর কোনো আঘাত না লাগে। তারপর নির্মাতারা আলিয়াকে ভারতে পাঠিয়ে দেন। দীর্ঘ বিরতির পর আবারও বুলগেরিয়া গেছেন এই অভিনেত্রী। এ সিনেমার শুটিংয়ে অংশ নিতেই বর্তমানে বুলগেরিয়ায় অবস্থান করছেন তিনি। আলিয়া তার ভিডিও ও ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ছবিও পোস্ট করেছেন। ছবিতে হাস্যোজ্জ্বল আলিয়াকে দেখা যায়। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমরা ফিরে এসেছি সোফিয়া, বুলগেরিয়া।’
তবে বুলগেরিয়ায় সিনেমাটির কতদিন শুটিং চলবে এ বিষয়ে কিছু জানা যায়নি। সিনেমাটি প্রযোজনা করছে করণ জোহরের ধর্মা প্রোডাকশন। ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটির বাজেট ১৫০ কোটি রুপি। আর এটিই এ নির্মাতার প্রযোজিত সবচেয়ে ব্যয়বহুল সিনেমা। ২০১৯ সালের ১৫ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।