আজকের পত্রিকাআপনি দেখছেন ৫-০৯-২০১৮ তারিখে পত্রিকা

সালমানের বাবা জ্যাকি শ্রফ

বিনোদন ডেস্ক
| বিনোদন

আলী আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবিতে বলিউড সুপারস্টার সালমান খানের বাবার চরিত্রে অভিনয় করবেন এক সময়ের জনপ্রিয় সুপারহিরো জ্যাকি শ্রফ। এ খবর নিশ্চিত করেছেন পরিচালক নিজেই। তিনি বলেন, ‘লন্ডনের জগগুদার সঙ্গে সাক্ষাৎ হয়েছে এবং তার ডেট ও লুক নিয়ে আলোচনা করেছি। বহু দিন ধরেই তার সঙ্গে কাজ করার ইচ্ছে। একজন তারকা ও অভিনেতা হিসেবে তিনি একদম পারফেক্ট। আমি খুব খুশি হয়েছি, জ্যাকি শ্রফ আগ্রহ প্রকাশ করেছেন।’ পরিচালক জানান, ভারত ছবিতে জ্যাকি শ্রফের ২০ মিনিটের রোল রয়েছে। এ ছবির কাস্ট তারায় ঝলমলে। সালমান খান, ক্যাটরিনা কাইফ, দিশা পাটনি, সুনীল গ্রোভার, টাবু ও জ্যাকি শ্রফ। একটি গুরুত্বপূর্ণ অংশে সালমান খানের বাবার ভূমিকায় অভিনয় করবেন জ্যাকি শ্রফ।

মুম্বাইয়ে শুটিংয়ের প্রথম শিডিউল শেষে ইউরোপের দেশ মালটায় দ্বিতীয় শিডিউল শেষ করেন পরিচালক। সামাজিক যোগাযোগ মাধ্যমে শুটিং সেট থেকে প্রতি মুহূর্তের আপডেট দিয়েছিলেন পরিচালকসহ অভিনেতারা।
২০১৬ সালের ঈদে সালমান খানের ‘সুলতান’ ছবি মুক্তি পেয়েছিল। সে কথা মাথায় রেখে আলী আব্বাস জাফর ও সালমান খান সিদ্ধান্ত নিয়েছেন, ‘ভারত’ ছবিও আগামী বছর ঈদে মুক্তি দেওয়া হবে। ছবিটি প্রযোজনা করছে অতুল অগ্নিহোত্রীর রিল লাইফ প্রডাকশন প্রাইভেট লিমিটেড এবং ভূষণ কুমারের টি-সিরিজ।