আজকের পত্রিকাআপনি দেখছেন ৫-০৯-২০১৮ তারিখে পত্রিকা

রাজধানীতে দুই খুনসহ চার অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
| শেষ পাতা

রাজধানীতে পৃথক ঘটনায় টাকা লেনদেনকে কেন্দ্র করে দুইজনকে হত্যার অভিযোগ উঠেছে। তারা হলেন ডেমরায় আফাজ উদ্দিন (৫৫) ও পুরান ঢাকার ইসলামবাগে সেলিম হোসেন (৫০)। এছাড়া পৃথক ঘটনায় খিলগাঁওয়ের গোড়ানের একটি ম্যানহোল থেকে অজ্ঞাত পরিচয় এক নারীর (৩৫) অর্ধগলিত লাশ উদ্ধার ও ভাটারায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে ওয়াজেদ মিয়া (৫০) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

ডেমরা থানার এসআই রুহুল আমিন জানান, ডেমরার পূর্ব ডগাইরে টাকা লেনদেনের বিরোধে আফাজ উদ্দিন (৫৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে।  গেল সোমবার রাত সাড়ে ৯টার দিকে পূর্ব ডগাইরের ঈদগাহ মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। আফাজ উদ্দিন ডেমরার ডগাইর পূর্বপাড়া ঈদগাহ এলাকার স্থায়ী বাসিন্দা। এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করে। তারা হলেন আল জাবেদ (২৫), নুর আলম (৪৮), জাহাঙ্গীর (৪৮) শাহ আলম (৪৬) ও জাবেদের বোন বিথি আক্তার (১৮)। সোমবার রাতে চকবাজারের ৯৭/৫ ইটাওয়ালাঘাটের কাছে প্রতিপক্ষের কাছে পাওনা টাকা চাইতে গেলে প্রতিপক্ষের লোকজন সেলিমের ওপর হামলা করে। এ সময় তারা সেলিমকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাকে সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খিলগাঁও থানার ওসি মশিউর রহমান জানান, মঙ্গলবার সকাল ৯টার দিকে খিলগাঁওয়ের গোড়ানের তিতাশ রোডের একটি ম্যানহোল থেকে অজ্ঞাত পরিচয় এক নারীর (৩৫) অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, ওই নারীকে হত্যার পর লাশ ম্যানহোলে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
এদিকে, রাজধানীর ভাটারায় নতুনবাজারে মঙ্গলবার নির্মাণাধীন একটি ভবন থেকে পড়ে ওয়াজেদ মিয়া (৫০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। ওয়াজেদ মিয়া পটুয়াখালীর বাউফল এলাকার বাসিন্দা ছিলেন।