আজকের পত্রিকাআপনি দেখছেন ৫-০৯-২০১৮ তারিখে পত্রিকা

সড়ক দুর্ঘটনায় চার জেলায় নিহত ৪

আলোকিত ডেস্ক
| খবর

চার জেলায় সড়ক দুর্ঘটনায় চারজন মারা গেছেন। মঙ্গলবার এসব ঘটনায় সাতক্ষীরায় মাহেন্দ্র ও ইঞ্জিনভ্যানের মুখোমুখি সংঘর্ষে মাছ ব্যবসায়ী, চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় অজ্ঞাতপরিচয় একজন, নারায়ণগঞ্জে ট্রাকের ধাক্কায় বৃদ্ধা এবং মাদারীপুরে লেগুনার ধাক্কায় বাইসাইকেল আরোহী মারা গেছেন। প্রতিনিধিদের খবরÑ

সাতক্ষীরা : তালা উপজেলার দাতপুরে জাতপুরে মাহেন্দ্র ও ইঞ্জিনভ্যানের মুখোমুখি সংঘর্ষে মাছ ব্যবসায়ী অরুণ রায় মারা গেছেন। এ সময় তার সহকারী পার্থ বিহারীসহ দুইজন আহত হন। অরুণ রায় পাইকগাছা উপজেলার লতা গ্রামের অনীল রায়ের ছেলে। তালা থানার ওসি মেহেদী রাসেল জানান, তালা থেকে মাছ ব্যবসায়ী অরুণ রায় আঠারো মাইলের দিকে যাচ্ছিলেন। আঠারো মাইল থেকে একটি পিকআপ তালার দিকে যাচ্ছিল। পথে জাতপুরে পৌঁছালে পিকআপ ও ইঞ্জিলভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে অরুণ মারা যান। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।
চুয়াডাঙ্গা : জীবননগর উপজেলার দত্তনগর সড়কের মাছ-বাজারের কাছে ট্রাকের ধাক্কায় অজ্ঞাত একজন মারা গেছেন। পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার দত্তনগর সড়কের মাছ-বাজারে অজ্ঞাতপরিচয় একজনকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে তিনি ঘটনাস্থলে মারা যান। তার লাশ জীবননগর থানায় রাখা আছে।
নারায়ণগঞ্জ : শহরের চাষাঢ়ায় বেপরোয়া ট্রাকের ধাক্কায় শেফালী বেগম নামে এক বৃদ্ধা মারা গেছেন। তিনি শহরের পশ্চিম মাসদাইর খেয়াঘাট এলাকার জালাল উদ্দিনের স্ত্রী। তার ছেলে জাকির হোসেন জানান, রিকশাযোগে বাসা থেকে খানপুরে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে যাওয়ার পথে ওই এলাকায় পৌঁছলে পেছন থেকে দ্রুতগতিতে বেপরোয়া একটি ট্রাক ওই রিকশাকে ধাক্কায় দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, ট্রাক ও চালক নুরুল ইসলামকে আটক করা হয়েছে।
শিবচর (মাদারীপুর) : মাদারীপুরের শিবচর-পাঁচ্চর সড়কের খানকান্দি এলাকায় লেগুনার ধাক্কায় এক বাইসাইকেল আরোহী মারা গেছেন। এলাকাবাসী জানান, শিবচর পৌরসভার খানকান্দি নিজ বাড়ি থেকে মো. কামরান খান বাইসাইকেল চালিয়ে শিবচর বাজারে যাচ্ছিলেন। তিনি ওই এলাকায় এলে একটি লেগুনা গাড়ি তাকে ধাক্কা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনেন। পরে অবস্থার অবনতি হলে কামরানকে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। তিনি শিবচর পৌর এলাকার খানকান্দি গ্রামের আলতাফ হোসেন খানের ছেলে।