আজকের পত্রিকাআপনি দেখছেন ৫-০৯-২০১৮ তারিখে পত্রিকা

সংবাদ সংক্ষেপ

| দেশ

শিক্ষার্থীকে অনুদান
গোপালগঞ্জ প্রতিনিধি 

গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মেহেদী হাসানের চিকিৎসার জন্য সোমবার ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. খোন্দকার নাসির উদ্দিন ৫ লাখ টাকা অনুদান দেন। ওবায়দুল করিমের হাতে অনুদানের চেক তুলে দেওয়ার সময় জীববিজ্ঞান বিভাগের ডিন প্রফেসর ড. এমএ সাত্তার, আইন অনুষদের ডিন আবদুল কুদ্দুস মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।  


বৃক্ষরোপণ কর্মসূচি
কাপাসিয়া প্রতিনিধি

গাজীপুরের কাপাসিয়ায় মঙ্গলবার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ইউআরসি অডিটরিয়ামে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পল্লি উন্নয়ন প্রকল্প কাপাসিয়া শাখার উদ্যোগে ‘সবুজে বাঁচি, সবুজ বাঁচাই, নগর-প্রাণ-প্রকৃতি সাজাই’ সেøাগান নিয়ে আরডিএস সদস্যদের মাঝে ৮০০ নারিকেল গাছের চারা বিনামূল্যে বিতরণ করা হয়। 


বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু
লালমনিরহাট প্রতিনিধি 

লালমনিরহাটে মঙ্গলবার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মকবুল হোসেন নামে এক রেলওয়ে কর্মচারীর মৃত্যু হয়েছে। তিনি রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার শ্যামপুর গ্রামের সোলায়মান আলীর ছেলে। তিনি লালমনিরহাট রেলওয়ে বিভাগীয় কার্যালয়ের ইলেকট্রিক্যাল সহকারী হিসেবে কর্মরত ছিলেন। রেলস্টেশনের বিদ্যুতের পাওয়ার হাউজে লাইন সংস্কারের কাজ করার সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। 


চাল বিতরণ
রাঙ্গুনিয়া প্রতিনিধি 

পৌরসভার বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসায় মঙ্গলবার চাল বিতরণ করেন চট্টগ্রামের রাঙ্গুনিয়া পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান সিকদার। এ সময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর ও পৌরসভা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম, কাউন্সিলর জালাল উদ্দিন, নজরুল ইসলাম, রাঙ্গুনিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিগারুল ইসলাম জিগার, সাবেক সাধারণ সম্পাদক মাসুদ নাসির, অর্থ সম্পাদক জগলুল হুদা প্রমুখ।