আজকের পত্রিকাআপনি দেখছেন ৫-০৯-২০১৮ তারিখে পত্রিকা

বিশেষ অভিযানে আটক দুই শতাধিক

আলোকিত ডেস্ক
| দেশ

বিশেষ অভিযানে রাজশাহীতে ৯৩, রংপুরে ৩১, সাতক্ষীরায় ৫৩, ঝিনাইদহে ৫১, নাটোরে বিএনপির ৮ নেতাকর্মী ও কিশোরগঞ্জের হোসেনপুরে দুজনকে আটক করেছে পুলিশ। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর
রাজশাহী : রাজশাহীতে জামায়াত-শিবিরের পাঁচ নেতাকর্মীসহ ৯৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে রাজশাহী জেলা ও মহানগর পুলিশ তাদের গ্রেপ্তার করে। অভিযানে ককটেল, পেট্রলবোমা, বোমা তৈরির সরঞ্জাম, বিপুল পরিমাণ জিহাদি বই এবং কিছু মাদকদ্রব্য জব্দ করা হয়েছে।
রংপুর : রংপুরে সোমবার থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত  ৮ থানার বিভিন্ন এলাকা থেকে ৩১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। রংপুর গোয়েন্দা পুলিশের  কর্মকর্তা শরিফুল ইসলাম জানান,  আটককৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। 
সাতক্ষীরা : সাতক্ষীরায় সোমবার সন্ধ্যা থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের ৬ নেতাকর্মীসহ ৫৩ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে একটি গুলিসহ দেশীয় ওয়ানশুটার গান, তিনটি কার্তুজসহ দেশীয় পাইপগান, ২২ বোতল ফেনসিডিল, ২১ পিস ইয়াবাসহ কিছু মাদকদ্রব্য। 
ঝিনাইদহ : ঝিনাইদহে সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে ১০ বিএনপি-জামায়াত নেতাকর্মীসহ ৫১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমান জানান, তাদের বিরুদ্ধে থানায় গ্রেপ্তারি পরোয়ানা আছে।
নাটোর : নাটোরের বড়াইগ্রামে সোমবার রাতে পৌর বিএনপি ও ছাত্রদলের ৮ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, তারা নাশকতা সৃষ্টির লক্ষ্যে ঘরোয়া সভা করেছিলেন। 
কিশোরগঞ্জ : জেলার হোসেনপুরে সোমবার রাতে ১ হাজার ২৫২ পিস ইয়াবাসহ সিদলা গ্রামের মৃত হেলাল উদ্দিনের স্ত্রী মেহের খাতুন ও তার পুত্রবধূ তানিয়া আক্তারকে আটক করা হয়েছে।