আজকের পত্রিকাআপনি দেখছেন ৫-০৯-২০১৮ তারিখে পত্রিকা

ঝিনাইদহ ও সিরাজগঞ্জে দুইজন খুন

আলোকিত ডেস্ক
| দেশ

ঝিনাইদহের হরিণাকু-ুতে এক ব্যক্তি ও সিরাজগঞ্জে নারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। অন্যদিকে নিখোঁজের ১৫ দিন পর আশুলিয়ায় ব্যবসায়ী লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর
ঝিনাইদহ : ঝিনাইদহের হরিণাকু-ু উপজেলার মান্দিয়া নামক স্থানে তোয়াজ উদ্দিন নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঝিনাইদহের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদি জানান, রাতে ক্যানেলের পাশে মাছ ধরছিল তোয়াজ উদ্দিন। সে সময় কে বা কারা তাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে। স্থানীয়রা তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। ওসি আরও জানান, একই স্থানে তিন বছর আগে সর্বহারা গ্রুপের হক আলী নামক এক ব্যক্তিকে হত্যার পর মাটিতে পুঁতে রাখা হয়েছিল। সেই মামলার ২ নম্বর আসামি ছিল এই তোয়াজ উদ্দিন। তোয়াজ উদ্দিন হত্যার ঘটনায় রাতে হরিণাকু-ু থানায় মামলার পর পুলিশ অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করেছে।
সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ সদর উপজেলার যমুনা নদীর চর এলাকার আটনাদিঘী গ্রামে যৌতুকের দাবিতে আসমানী নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী রুবেল হোসেনসহ পরিবারের লোকজন পলাতক রয়েছেন। নিহত গৃহবধূ ওই গ্রামের স্থানীয় আওয়ামী লীগ নেতা হাফিজ উদ্দিন খানের মেয়ে। বিয়ের পর থেকে যৌতুকের জন্য চাপ সৃষ্টি করে আসছিল। দুই দফায় তাকে ১ লাখ ৪০ হাজার টাকা দেওয়া হয়। আবার মোটরসাইকেল কেনার অজুহাতে যৌতুকের জন্য আসমানীকে চাপ দেয় রুবেল। এ টাকা দিতে অস্বীকার করায় সোমবার সন্ধ্যায় রুবেল আসমানীকে পিটিয়ে হত্যা করে লাশ ঘরে ফেলে রেখে পালিয়ে যায়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।
সাভার : নিখোঁজের ১৫ দিন পর আশুলিয়ায় সাগর হোসেন নামের (২৬) এক চা দোকানির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে আশুলিয়ার আউকপাড়া এলাকার স্থানীয় একটি জঙ্গল থেকে নিহতের লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ফয়সাল ও মেহেদী নামের দুই যুবককে আটক করেন। ২০ আগস্ট সন্ধ্যার পর মুঠোফোনে তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায় একই এলাকার তারই বন্ধু সাগর। এরপর থেকে নিখোঁজ থাকে তিনি।