আজকের পত্রিকাআপনি দেখছেন ৬-০৯-২০১৮ তারিখে পত্রিকা

বিশ্বব্যাপী নেটওয়ার্কে এমিরেটসের ছাড়

| অর্থ-বাণিজ্য

গ্রাহকদের তাদের প্রিয় দেশ এবং নতুন গন্তব্যে ভ্রমণে উৎসাহিত করার লক্ষ্যে এমিরেটস এয়ারলাইন তাদের বিশ্বব্যাপী রুট নেটওয়ার্কে অন্তর্ভুক্ত আমেরিকা, ইউরোপ, আফ্রিকা, দূরপ্রাচ্য ও মধ্যপ্রাচ্যের ১৫০টির অধিক গন্তব্যে এয়ার টিকিট মূল্যের ওপর স্বল্পকালীন বিশেষ ছাড় প্রদান করেছে। বিশেষ অফারটি পেতে হলে ভ্রমণকারীদের ১৩ সেপ্টেম্বরের মধ্যে টিকিট ক্রয় এবং ১৬ সেপ্টেম্বর ২০১৮ থেকে ১৫ মার্চ ২০১৯ পর্যন্ত সময়ের মধ্যে ভ্রমণ করতে হবে। ইকোনমি ও বিজনেস উভয় শ্রেণির যাত্রীদের ক্ষেত্রে এ অফারটি প্রযোজ্য।
বাংলাদেশে এমিরেটসের এরিয়া ম্যানেজার খালিদ জে. হাসান আশা প্রকাশ করে বলেন, বাংলাদেশের সম্মানিত যাত্রীরা আমাদের এ আকর্ষণীয় অফারটির সুযোগ গ্রহণ করে তাদের প্রিয় গন্তব্য এবং অন্যান্য নতুন গন্তব্যে ভ্রমণের পাশাপাশি আমাদের বিশ্বমানের সেবা গ্রহণে উদ্বুদ্ধ হবেন। 
ইকোনমি শ্রেণিতে আমেরিকার ক্ষেত্রে সব ট্যাক্সসহ সর্বনিম্ন রিটার্ন ভাড়া পড়বে ৯৯ হাজার ৬০০ টাকা, ইউরোপের জন্য ৬৬ হাজার ১৫১ টাকা, আফ্রিকার জন্য ১ লাখ ২৪ হাজার ২ এবং দুবাই ভ্রমণের ক্ষেত্রে ৪৯ হাজার ৩৮৫ টাকা। বিজনেস শ্রেণিতে ভ্রমণকারী যাত্রীরা সব ট্যাক্সসহ সর্বনিম্ন ৩ লাখ ৩৫ হাজার ৭১ টাকায় আমেরিকা, ২ লাখ ২০ হাজার ৫৩১ টাকায় ইউরোপ,  ৩ লাখ ১৬ হাজার ৯৭৭ টাকায় আফ্রিকা এবং ১ লাখ ১২ হাজার ৭১৪ টাকায় দুবাইয়ের জন্য রিটার্ন টিকিট পাবেন। সংবাদ বিজ্ঞপ্তি