আজকের পত্রিকাআপনি দেখছেন ৭-০৯-২০১৮ তারিখে পত্রিকা

চলছে মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৩

নিজস্ব প্রতিবেদক
| অর্থ-বাণিজ্য

চলছে মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৩। এর আওতায় মার্সেল পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, এলইডি টিভিসহ অসংখ্য পণ্য ফ্রি অথবা নিশ্চিত ক্যাশব্যাক।

অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানের উদ্যোগ বাস্তবায়নে এ ক্যাম্পেইন চলছে। এর আগে চলতি বছরের এপ্রিল থেকে জুন পর্যন্ত এবং জুলাই থেকে আগস্ট পর্যন্ত পরিচালিত ক্যাম্পেইনে গ্রাহকের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়ায় শুরু হয়েছে সিজন-৩। কর্তৃপক্ষ জানায়, গ্রাহক এসব সুবিধা পাবেন মার্সেলের ফ্রিজ, টিভি ও এসি কিনলে। মার্সেলের যে কোনো শোরুম থেকে ক্রেতারা প্রতিবার ফ্রিজ, টিভি ও এসি বা এয়ার কন্ডিশনার কিনে রেজিস্ট্রেশন করলেই ফিরতি এসএমএসে ফ্রি পণ্য অথবা ক্যাশব্যাকের তথ্য পাবেন। ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৩ কার্যকর হয়েছে চলতি মাসের প্রথম দিন থেকেই। কাস্টমার ডাটাবেজ তৈরির মাধ্যমে বিক্রয়োত্তর সেবাকে অনলাইন কার্যক্রমের আওতায় আনতে গেল বছর অক্টোবর থেকে চলতি বছরের ফেব্রুয়ারি পর্যন্ত সারা দেশে ডিজিটাল রেজিস্ট্রেশন ক্যাম্পেইন চালায় মার্সেল। ওই সময়ে পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতাদের দেওয়া হয়েছে ৩০০ থেকে ১ লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার। ফলে সারা দেশে ব্যাপক সাড়া ফেলে মার্সেলের এ ক্যাম্পেইন।
গ্রাহকের আগ্রহের কথা বিবেচনা করে চলতি বছর এপ্রিল থেকে জুন পর্যন্ত ডিজিটাল ক্যাম্পেইন চালায় মার্সেল। ওই সময় গ্রাহক মার্সেল ফ্রিজ, টিভি ও এসি কিনে রেজিস্ট্রেশন করে পেয়েছেন আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট, ফ্রি পণ্য অথবা বিভিন্ন অঙ্কের ক্যাশব্যাক। এরপর চালানো হয় ঈদ মেগা ক্যাম্পেইন।