আজকের পত্রিকাআপনি দেখছেন ৭-০৯-২০১৮ তারিখে পত্রিকা

বিশেষ অভিযানে আটক দুই শতাধিক

আলোকিত ডেস্ক
| দেশ

বিশেষ অভিযানে রাজশাহীতে ৮৪, বরিশালে ৩, রংপুরে ৫১, সাতক্ষীরায় ৫৬, মেহেরপুরে ১৯, কুমিল্লায় এক, নোয়াখালীর সোনাইমুড়ীতে দুই ও গাজীপুরের কালিয়াকৈরে ১০ জনকে আটক করেছে পুলিশ। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর
রাজশাহী : রাজশাহীতে বুধবার রাতে ৮৪ জনকে গ্রেপ্তার করেছে জেলা ও মহানগর পুলিশ। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।
বরিশাল : বরিশাল মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ ৮৩৬ পিস ইয়াবা উদ্ধার এবং এক নারী ব্যবসায়ীসহ মোট তিনজনকে আটক করেছে। বৃহস্পতিবার নগরীর বিভিন্ন স্থানে ডিবি পুলিশ এ অভিযান চালায়। 
রংপুর : রংপুরে বুধবার থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত ৫১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। রংপুর গোয়েন্দা পুলিশের কর্মকর্তা শরিফুল ইসলাম জানান, আটককৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এ সময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। সাতক্ষীরা : সাতক্ষীরায় বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত বিএনপি-জামায়াতের পাঁচ নেতাকর্মী ও পাঁচ মাদক ব্যবসায়ীসহ ৫৬ জনকে আটক করা হয়েছে। এ সময় মাদক ব্যবসায়ীদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ২৭ বোতল ফেনসিডিল, ৪০ পিস ইয়াবাসহ বেশ কিছু মাদকদ্রব্য। 
মেহেরপুর : মেহেরপুর সদর থানা পুলিশ বুধবার রাতে রাজনগর প্রাথমিক বিদ্যালয় মাঠে অভিযান  চালিয়ে বিএনপি-জামায়াতের ১৯ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে। সদর থানার ওসি রবিউল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে ১২টি ককটেল, ১০টি বাঁশের লাঠি ও তিনটি চার্জার লাইট উদ্ধার করা হয়েছে। 
কুমিল্লা : কুমিল্লায় অস্ত্র ও গুলিসহ আশিকুর রহমান ওরফে ‘বোমা আশিক’ নামের ১২ মামলার আসামিকে বুধবার রাতে গ্রেপ্তার করা হয়েছে। তিনি ধর্মপুর এলাকার মোহাম্মদ আলীর ছেলে। বৃহস্পতিবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। 
সোনাইমুড়ী : নোয়াখালীর সোনাইমুড়ীতে বুধবার রাতে দেশি পাইপগান ও ইয়াবাসহ দুজনকে আটক করেছে পুলিশ। সোনাইমুড়ী থানার ওসি নাসিম উদ্দিন জানান, আটকরা হলে জহিরুল ইসলাম ও ফুল মিয়া। 
কালিয়াকৈর : গাজীপুরের কালিয়াকৈরে এক শীর্ষ সন্ত্রাসীসহ ১০ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি পিস্তল, এক রাউন্ড গুলি ও প্রায় সাড়ে ৯০০ ইয়াবা উদ্ধার এবং একটি প্রাইভেট কার জব্দ করা হয়।