আজকের পত্রিকাআপনি দেখছেন ৮-০৯-২০১৮ তারিখে পত্রিকা

রংপুরে গুদাম ও সাতক্ষীরায় চার দোকান ভস্মীভূত

আলোকিত ডেস্ক
| দেশ

বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে রংপুরে তামাকের গুদাম ও সাতক্ষীরায় চারটি ফার্নিচারের দোকান পুড়ে গেছে। ব্যুরো ও প্রতিনিধির পাঠানো খবরÑ

রংপুর : রংপুরের উত্তম হাজীরহাটে শুক্রবার বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে ডায়মন্ড নামক একটি তামাকের গুদাম পুড়ে গেছে। এতে ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান গুদামের মালিক। রংপুর ফায়ার সার্ভিসের আটটি ইউনিট আগুন নেভানোর চেষ্টা করলেও গুদামের তামাক পুড়ে গেছে। রংপুর ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা জানান, দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছানোর আগেই গুদামের মালামাল পুড়ে যায়। প্রায় আধাঘণ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।
সাতক্ষীরা : বিদ্যুতের শর্টসার্কিট থেকে শুক্রবার আগুন লেগে সাতক্ষীরায় কলারোয়া বাজারের পাশে চারটি ফার্নিচারের দোকান পুড়ে গেছে। ক্ষতিগ্রস্ত দোকানগুলো হচ্ছে নাইসা ফার্নিচার, আকরাম ফার্নিচার, খালেক ফার্নিচার ও গাজী ফার্নিচার। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ভুক্তভোগীরা। ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক নজরুল ইসলাম জানান, দোকানে আগুন লাগার খবর শুনে তার নেতৃত্বে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে পৌঁছানোর আগেই চারটি দোকান পুড়ে যায়। কলারোয়া থানার ওসি মারুফ আহমেদ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।