আজকের পত্রিকাআপনি দেখছেন ৮-০৯-২০১৮ তারিখে পত্রিকা

রনবীর-দীপিকার ব্যাচেলর পার্টি

বিনোদন ডেস্ক
| বিনোদন

অরল্যান্ডোর রাস্তায় ঘুরে বেড়াচ্ছিলেন দুজনে। হঠাৎই ভিড়ের মাঝে এক ভক্ত তাদের লক্ষ করেন। সঙ্গে সঙ্গে চিৎকার করে ওঠেন, ‘দীপিকা আর রনবীর। কী কিউট...!’
ওই ঘুরে বেড়ানো অবধিই। এর বেশি আর কিছু জানা যায়নি। তবে এখন শোনা যাচ্ছে, এ বেড়ানো নাকি যেই সেই বেড়ানো নয়। বিশেষ এক কারণেই দীপিকা আর রনবীরের অরল্যান্ডো যাওয়া।
প্রায় দু-মাস ধরেই নাকি ব্যাচেলর পার্টির প্ল্যানিং করছেন রনবীর সিং। আগস্টের প্রথম দিকে তো গিয়েছিলেনই। আগস্টের একেবারে শেষের দিকেও আরেকবার অরল্যান্ডো উড়ে গিয়েছিলেন রনবীর। অনেকেই ভাবলেন, এটা হয়তো অভিনেতার একটা ছোট ট্রিপই হবে। কিন্তু না। বলি সূত্রের খবর, ব্যাচেলর পার্টি দিতেই পরেরবার অরল্যান্ডো গিয়েছিলেন এই অভিনেতা। শুধু রনবীর একা নন, দীপিকাও ওই পার্টিতে ছিলেন বলে খবর। কিছু দিন আগেই সংবাদ মাধ্যমের সামনে বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন দীপিকা পাড়–কোনে। বিয়ে আদৌ হচ্ছে কি না, সে সব প্রশ্নের ধার ধারেননি। খালি বলেছিলেন, খুব শিগগিরই সব কিছু জানতে পারবেন। আর তার পর থেকেই যেন রনবীর-দীপিকার ভক্তদের মধ্যে উন্মাদনা আরও বেড়েই চলেছে।
বলিউডের একটি বিশেষ সূত্রের খবর, ইটালিতেই বিয়ে করবেন দুজনে। রনবীর আর দীপিকা দুজনেরই খুব পছন্দের জায়গা ইটালি। চলতি বছরের ২০ নভেম্বর ইটালির লেক কোমোতেই নাকি চার হাত এক হতে চলেছে। খুব অল্প কিছু মানুষ উপস্থিত থাকবেন তাদের বিয়ের অনুষ্ঠানে। আর সেই তালিকায় রয়েছে দুই পরিবার, আত্মীয় মহল আর খুবই কাছের বন্ধুবান্ধব।