আজকের পত্রিকাআপনি দেখছেন ৮-০৯-২০১৮ তারিখে পত্রিকা

নিজের আইডি ফেরত পেলেন পরীমণি

বিনোদন প্রতিবেদক
| বিনোদন

একের পর এক তারকার ফেইসবুক আইডি হ্যাকড হচ্ছে। এবার হ্যাকিংয়ের শিকার হয়েছে নায়িকা পরীমণির ফেইসবুক আইডি। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে আইডিটি তার নিয়ন্ত্রণে ছিল না। ফেইসবুক ভেরিফায়েড লাইক পেজটিও তার নিয়ন্ত্রণে ছিল না। বেশ দুশ্চিন্তায় পড়েছিলেন এ নায়িকা। কিন্তু হ্যাকড হওয়ার প্রায় ৩ ঘণ্টা পর নিজের আইডি ও পেজ ফেরতও পেয়েছেন। এমনটাই জানিয়েছেন পরীমণি।
পরীমণি বলেন, ‘অবশেষে নিজের ফেইসবুক আইডি ফিরে পেলাম। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার পর থেকে আইডি আমার নিজের নিয়ন্ত্রণে ছিল না। হ্যাকিংয়ের পর যদি আমার আইডি থেকে কোনো অনাকাক্সিক্ষত পোস্ট কিংবা ছবি যদি কারও ইনবক্সে পাঠানো হয়, তাহলে কেউ বিভ্রান্ত হবেন না। আর এমন কিছু হলে সে ঘটনার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত।’
কিছুদিন থেকে ফেইসবুকে লক্ষ করা যাচ্ছে তারকাদের আসল ফেইসবুক আইডির মতোই নতুন আরও একটি আইডি। তারকারা নতুন কোনো স্ট্যাটাস দিলে কিংবা ছবি আপলোড করলে সেটা নতুন অ্যাকাউন্টেও আপডেট হয়ে যাচ্ছে। বিষয়টি নিয়ে আতঙ্কিত অনেকেই। সম্প্রতি জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াতের একটি ফেইসবুক অ্যাকাউন্ট নিয়েও বিভ্রান্তি তৈরি হয়। অবশেষে জানা যায় তিনি কোনো ফেইসবুক ব্যবহার করেন না।