আজকের পত্রিকাআপনি দেখছেন ৯-০৯-২০১৮ তারিখে পত্রিকা

বিশেষ অভিযানে আটক দুই শতাধিক

আলোকিত ডেস্ক
| দেশ

বিশেষ অভিযানে রাজশাহীতে ১০৮, রংপুরে ৪১, সাতক্ষীরায় ৫৮, নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুই ও টাঙ্গাইলের সখিপুরে পাঁচজনকে আটক করেছে পুলিশ। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর
রাজশাহী : রাজশাহী জেলা ও মহানগর পুলিশ শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত ১০৮ জনকে আটক করেছে। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। জেলা পুলিশের মুখপাত্র আবদুর রাজ্জাক খান জানান, অভিযানে বেশ কিছু পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।
রংপুর : রংপুরে শুক্রবার থেকে শনিবার সকাল পর্যন্ত ৪১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। 
রংপুর গোয়েন্দা পুলিশের কর্মকর্তা শরিফুল ইসলাম জানান, আটককৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। দুপুরে তাদের কোর্টের মধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।
সাতক্ষীরা : সাতক্ষীরায় শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার সকাল পর্যন্ত  ৫৮ জনকে আটক করা হয়েছে। এ সময় দুটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড বন্দুকের গুলি, ৩২ পিস ইয়াবাসহ কিছু মাদকদ্রব্য উদ্ধার করা হয়। সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।
আড়াইহাজার : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেরার শম্ভুপুরা এলাকার মজিবুরের স্ত্রী তাজমহল ও সদাসদী এলাকার হাছান আলীর ছেলে সবুজ আলীকে শুক্রবার রাতে পুলিশ আটক করে। এ সময় তাজমহলের কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা ও সবুজ আলীর কাছ থেকে ১৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে দুটি মামলা করা হয়েছে। 
সখিপুর : টাঙ্গাইলের সখিপুরে শুক্রবার রাতে বিএনপি ও সহযোগী সংগঠনের পাঁচ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন সখিপুর পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাজী আবদুল গণি, পৌর যুবদলের সহ-সভাপতি সেন্টু মিয়া, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নাসিরউদ্দিন, উপজেলা কৃষক দলের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, সরকারি মুজিব কলেজ ছাত্রদলের সভাপতি একাব্বর হোসেন। সখিপুর থানার ওসি এসএম তুহীন আলী বলেন, নাশকতার পরিকল্পনাকরাকালে বিএনপির পাঁচ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।