আজকের পত্রিকাআপনি দেখছেন ১০-০৯-২০১৮ তারিখে পত্রিকা

সংবাদ সংক্ষেপ

| দেশ

সংবর্ধনা 
চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের ফরিদগঞ্জ ফাউন্ডেশনে শনিবার বিকালে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা ও আজীবন সদস্য সনদপত্র বিতরণ করা হয়েছে। চাঁদপুর শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি। ফরিদগঞ্জ ফাউন্ডেশনের সভাপতি আবুল কালাম ভূঁইয়ার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান আবু সাহেদ সরকার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এএইচএম মাহফুজুর রহমান। 


মৌসুমি প্রতিযোগিতা
বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে শিশু একাডেমির আয়োজনে রোববার জেলা পর্যায়ের মৌসুমি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। জেলা শিশু কর্মকর্তা আসাদুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক শাহিন হোসেন। এ সময় বক্তব্য রাখেন সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট পারভীন আহম্মেদ প্রমুখ।


সমাবেশ
সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জে রোববার মিছিল-সমাবেশ করেছেন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। জুবিলী উচ্চবিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগের ব্যানারে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আফতাব উদ্দিন আহমদ প্রমুখ। 


সনদ বিতরণ 
বাঘা সংবাদদাতা

রাজশাহীর বাঘায় পেশাগত দক্ষতা বৃদ্ধি ও ভুল চিকিৎসা পরিহারে গ্রাম ডাক্তারদের পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে এক মাসব্যাপী রিফ্রেসার প্রশিক্ষণ শেষে রোববার সনদপত্র বিতরণ করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের সভা কক্ষে সনদ বিতরণ করেন প্রধান অতিথি স্বাস্থ্য বিভাগের প্রধান কর্মকর্তা ডা. সিরাজুল ইসলাম। এতে সভাপতিত্ব করেন বাঘা উপজেলা গ্রাম ডাক্তার সমিতির নেতা ও আরএমপির সভাপতি ডা. ফজলুর রহমান মুক্তা।