আজকের পত্রিকাআপনি দেখছেন ১০-০৯-২০১৮ তারিখে পত্রিকা

পাঁচ স্থানে আটক দুই শতাধিক

আলোকিত ডেস্ক
| দেশ

বিশেষ অভিযানে রাজশাহীতে ৯৭, রংপুরে ৪১, নাটোরে চার, সাতক্ষীরায় ৫৫ ও পটুয়াখালীতে দুইজনকে আটক করেছে র‌্যাব-পুলিশ। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর
রাজশাহী : রাজশাহী জেলা ও মহানগর পুলিশ শনিবার রাত থেকে রোববার ভোর পর্যন্ত ৯৭ জনকে আটক করেছে। তাদের বেশির ভাগই মাদক ব্যবসায়ী ও মাদকসেবী। অভিযানে বেশকিছু মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। আটককৃতরা সবাইকে রোববার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
রংপুর : রংপুরে শনিবার থেকে রোববার সকাল পর্যন্ত  স্বামী-স্ত্রীসহ ৪১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। রংপুর গোয়েন্দা পুলিশের কর্মকর্তা শরিফুল ইসলাম জানান, তারা চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। দুপুরে কোর্টের মাধ্যমে তাদের জেলা হাজতে পাঠানো হয়েছে। অন্যদিকে প্রায় ৫০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী বাবুল হোসেন ও তার স্ত্রী সোহানা আক্তারকে গ্রেপ্তার করেছেন র‌্যাব-১৩ রংপুর ক্যাম্পের সদস্যরা। এ সময় হেরোইন পাচারে ব্যবহৃত পিকআপ ভ্যান, মোবাইল ফোন, সিমকার্ড ও মাদক বিক্রির ২২ হাজার টাকা উদ্ধার করা হয়।
নাটোর : নাটোরের বড়াইগ্রামে নাশকতা সৃষ্টির আশঙ্কায় জামায়াতের চার কর্মীকে শনিবার রাতে আটক করেছে পুলিশ। তারা হলেন উপজেলার জোনাইল ইউনিয়নের বোর্ণি গ্রামের জাহাঙ্গীর আলম, ইকবাল হোসেন, চান্দাই ইউনিয়নের গাড়ফা গ্রামের আবদুল মান্নান ও ওবায়দুল্লাহ।
সাতক্ষীরা : সাতক্ষীরায় শনিবার সন্ধ্যা থেকে রোববার সকাল পর্যন্ত বিএনপি-জামায়াতের ১৫ নেতাকর্মীসহ ৫৫ জনকে আটক করা হয়েছে। এ সময় চারটি ককটেল, তিনটি পেট্রলবোমা ও ২০ পিস ইয়াবাসহ বেশকিছু মাদকদ্রব্য উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।
পটুয়াখালী : কুয়াকাটায় রাখাইনপাড়া থেকে রোববার ৪৪২ লিটার চোলাই মদসহ অং চান ও মংচোমিন নামে দুইজনকে আটক করেছে র‌্যাব। র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সোয়েব আহমেদ খান জানান, অংচান দীর্ঘদিন ধরে তার বাড়িতে চোলাই মদের ব্যবসা করতেন। এ ব্যাপারে মহিপুর থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।