আজকের পত্রিকাআপনি দেখছেন ১০-০৯-২০১৮ তারিখে পত্রিকা

কুষ্টিয়ায় আকিফা হত্যা

গঞ্জেরাজ বাসের মালিক ফরিদপুরে গ্রেপ্তার

ফরিদপুর ও কুষ্টিয়া প্রতিনিধি
| শেষ পাতা

কুষ্টিয়া শহরের চৌড়হাস মোড় এলাকায় ফয়সাল গঞ্জেরাজ পরিবহনের একটি বাসের ধাক্কায় আট মাসের শিশুকন্যা আকিফা হত্যার ঘটনায় বাস মালিক মো. জয়নাল আবেদীনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার ভোরে ফরিদপুর শহরের ঝিলটুলি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেন র‌্যাব ফরিদপুর ক্যাম্পের সদস্যরা।
ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, রোববার ভোর সাড়ে ৫টার দিকে শহরের ঝিলটুলি এলাকায় অভিযান চালিয়ে নিজ বাসা থেকে জয়নাল আবেদীনকে গ্রেপ্তার করা হয়। তিনি আরও জানান, কুষ্টিয়ার চৌড়হাস মোড় এলাকায় ফয়সাল গঞ্জেরাজ পরিবহনের ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে গিয়ে শিশু আকিফা নিহত হওয়ার ঘটনায় কুষ্টিয়া সদর থানায় করা মামলার অভিযুক্ত ৩নং আসামি মো. জয়নাল আবেদীনকে আটক করা হয়েছে। তার বাবার নাম মৃত আদেল উদ্দিন মাতুব্বর। ২৮ আগস্ট বেলা ১১টার দিকে চৌড়হাস এলাকায় আকিফাকে কোলে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন মা রিনা খাতুন। এ সময় থেমে থাকা ফয়সাল গঞ্জেরাজ পরিবহনের একটি বাস হঠাৎ চলা শুরু করে রিনাকে ধাক্কা দেয়। এতে কোল থেকে ছিটকে পড়ে আকিফা। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩০ আগস্ট ভোরে মারা যায় আকিফা।
এ বিষয়ে আকিফার বাবা মো. হারুন অর রশিদ বাদী হয়ে কুষ্টিয়া সদর থানায় একটি মামলা করেন। ওই মামলার আসামিদের গ্রেপ্তারে তদন্তকারী কর্মকর্তা র‌্যাবের সহায়তা কামনা করলে র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিনের নেতৃত্বে একটি দল মো. জয়নাল আবেদীনকে গ্রেপ্তার করে। জয়নাল আবেদীনকে কুষ্টিয়া সদর থানায় হস্তান্তর করা হয়। এর আগে গাড়িটি জব্দ করা হয়। জয়নাল ওই মামলার ৩ নম্বর আসামি। বাকি দুই আসামিকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।