আজকের পত্রিকাআপনি দেখছেন ১০-০৯-২০১৮ তারিখে পত্রিকা

বিএনপি-জামায়াত আন্দোলনে ব্যর্থ -ওবায়দুল কাদের

নীলফামারী প্রতিনিধি
| শেষ পাতা

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি-জামায়াত আন্দোলনে ব্যর্থ। তারা নয় বছরে ৯ মিনিটও আন্দোলন করতে পারেনি। তারা আন্দোলনের ডাক দিয়ে ঘরে বসে 
হিন্দি সিরিয়াল দেখেছে। রোববার নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরের ভিইপি হলরুমে সাংবাদিকদের 
কাছে এসব কথা বলেন তিনি।
মন্ত্রী বলেন, আন্দোলনে ব্যর্থ হয়ে তাই তারা এখন দেশ-বিদেশে বৈঠক করছে। ২০১৪ সালের মতো আবারও সন্ত্রাস-নৈরাজ্য সৃষ্টি করে দেশকে অস্থিতিশীল পরিস্থিতির দিকে ঠেলে দিতে তৎপরতা শুরু করেছে। কিন্তু আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে তাদের এ সন্ত্রাস প্রতিরোধ করবে। ওবায়দুল কাদের আরও বলেন, সড়ক-সেতু-মেট্রোরেল, সবই হলো নৌকার খেল। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা ব্যক্ত করে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান।
উল্লেখ্য, শনিবার ওবায়দুল কাদেরের নেতৃত্বে আওয়ামী লীগের একটি দল অনানুষ্ঠানিকভাবে নির্বাচনি প্রচারণায় ‘নীলসাগর এক্সপ্রেস’-এ ঢাকা থেকে নীলফামারী পর্যন্ত ট্রেনযাত্রার মাধ্যমে পথসভা করে। এ সময় তার সফরসঙ্গী ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়–য়া।