আজকের পত্রিকাআপনি দেখছেন ১১-০৯-২০১৮ তারিখে পত্রিকা

বিশেষ অভিযানে আটক শতাধিক

আলোকিত ডেস্ক
| দেশ

মাদকবিরোধী বিশেষ অভিযানে রাজশাহীতে ৫৩, সাতক্ষীরায় হাতবোমাসহ ৫০, মানিকগঞ্জে ১৪, যশোরের কেশবপুরে ছাত্রদলের কর্মীসহ ছয় ও নারায়ণগঞ্জে ইয়াবাসহ একজনকে আটক করেছে পুলিশ। ব্যুরো, সংবাদদাতা ও প্রতিনিধিদের পাঠানো খবর
রাজশাহী : নগরীর বিভিন্ন স্থানে রোববার রাতে অভিযান চালিয়ে ৫৩ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানান, আরএমপির ১২ থানা ও গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ মাদকসহ তাদের আটক করেছে। 
সাতক্ষীরা : জেলাব্যাপী পুলিশের বিশেষ অভিযানে বিএনপি-জামায়াতের সাত নেতাকর্মীসহ ৫০ জনকে আটক করা হয়েছে। রোববার সন্ধ্যা থেকে সোমবার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুটি বোমা ও ৫৭ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়। 
মানিকগঞ্জ : জেলার বিভিন্ন স্থানে রোববার রাত থকে সোমবার ভোররাত পর্যন্ত অভিযান চালিয়ে ১৪ জনকে আটক করা হয়েছে। 
কেশবপুর : যশোরের কেশবপুর থানা পুলিশ রোববার রাতে পাঁজিয়া ইউনিয়নের ছাত্রদলের কর্মী লিটন হোসেন ও মাসুদ রানা, আবদুল গফুর, আক্তার হোসেন, শুকুর আলী বিশ্বাস ও মতিয়ার রহমানকে আটক করেছে। 
নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার সাইনবোর্ড এলাকা থেকে রোববার রাতে ৮ হাজার ৮০০ ইয়াবাসহ তুহিন নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।