আজকের পত্রিকাআপনি দেখছেন ১২-০৯-২০১৮ তারিখে পত্রিকা

সাতক্ষীরায় মেয়ের হাতে মাসহ দুই খুন

খুলনা রাজশাহী চট্টগ্রাম ও পাবনায় ৫ লাশ উদ্ধার

আলোকিত ডেস্ক
| দেশ

সাতক্ষীরায় মেয়ের হাতে মাসহ দুইজন খুন হয়েছেন। এছাড়া খুলনায় শিক্ষক, রাজশাহীতে যুবক, চট্টগ্রাম ও পাবনায় তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর
সাতক্ষীরা : সাতক্ষীরার নগরঘাটা গ্রামে মেয়ের রডের আঘাতে মা মমতাজ বেগম খুন হয়েছেন। স্থানীয়রা জানান, স্বামী পরিত্যক্তা টুম্পা খাতুন পারিবারিক কলহের জেরে রড দিয়ে মাথায় আঘাত করায় মা মমতাজ জ্ঞান হারান। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। অন্যদিকে পাটকেলঘাটায় সোমবার রাতে ঝড়গাছা গ্রামের একটি ডোবা থেকে গোপাল ঘোষের লাশ উদ্ধার করে পুলিশ। তিনি সোমবার সকালে জমির ধান দেখতে বের হয়ে আর বাড়ি ফিরেননি। তার গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। 
খুলনা : খুলনায় নিখোঁজের ১৫ দিন পর ডোবা থেকে স্কুলশিক্ষক কাজী তাসকিন হোসেন তয়নের লাশ মঙ্গলবার নগরীর বয়রা আনসার উদ্দিন সড়কের পাশের একটি ডোবা থেকে উদ্ধার করে পুলিশ। তিনি নগরীর মুজগুন্নী এলাকার কাজী তোতার ছেলে। খালিশপুর থানার ওসি সরদার মোশাররফ হোসেন বলেন, ২৮ আগস্ট থেকে তাসকিন নিখোঁজ ছিলেন। 
রাজশাহী : রাজশাহীতে রিপন আলী নামে যুবকের লাশ মঙ্গলবার উদ্ধার করেছে পুলিশ। তিনি নগরীর শিরোইল কলোনি এলাকার সেলিম আলীর ছেলে। চন্দ্রিমা থানার ওসি হুমায়ুন কবীর জানান, প্রতিবেশীরা রিপনকে ঘরে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলতে দেখে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
চট্টগ্রাম : চন্দনাইশ উপজেলার ভান্ডারিপাড়ার একটি পুকুর থেকে সোমবার অজ্ঞাতনামা এক লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা অজ্ঞাত ব্যক্তি অর্ধমস্তিষ্ক বিকৃত। 
পাবনা : পাবনার আটঘরিয়া উপজেলার কাঠগড়া বিল থেকে মঙ্গলবার চঞ্চল হোসেন নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। অন্যদিকে ভাঙ্গুড়া উপজেলার বড়াল ব্রিজ এলাকায় ট্রেনে কাটা পড়ে নিহত অজ্ঞাত লাশ উদ্ধার করেছে পুলিশ।