আজকের পত্রিকাআপনি দেখছেন ১২-০৯-২০১৮ তারিখে পত্রিকা

রাজশাহী ও রূপগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

আলোকিত ডেস্ক
| দেশ

রাজশাহীর মোহনপুর উপজেলার ধুরইলে ‘বন্দুকযুদ্ধে’ দুলাল মিয়া নামে একজন নিহত হয়েছেন। অন্যদিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। ব্যুরো ও প্রতিনিধির পাঠানো খবর
রাজশাহী : রাজশাহীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুলাল মিয়া নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার রাতে জেলার মোহনপুর উপজেলার ধুরইল মোড়ে এ ঘটনা ঘটে। র‌্যাব বলছে, দুলাল রাজশাহী অঞ্চলের অন্যতম একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকসংক্রান্ত চার থেকে পাঁচটি মামলা আছে। মঙ্গলবার সকালে র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। র‌্যাব জানায়, রাতে মোহনপুরে টহল দিচ্ছিল রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল। এ সময় র‌্যাব সদস্যরা দেখতে পেয়ে তাদের আত্মসমর্পণের নির্দেশ দিলে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। পরে চার থেকে পাঁচজন ব্যক্তি পালিয়ে গেলেও গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকেন দুলাল মিয়া। এ সময় দুলালকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ম্যাগাজিন ও এক রাউন্ড গুলিসহ পিস্তল, গুলির খোসা,  জব্দ করা হয়েছে।
রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে দেলোয়ার হোসেন (৩৫) নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবি ডাকাতি করা মালামাল ভাগাভাগি করতে গিয়ে ডাকাতদের মধ্যে বন্দুকযুদ্ধে তিনি নিহত হয়েছেন। সোমবার রাতে উপজেলার পূর্বাচল উপশহরের ৮ নম্বর সেক্টরে ঘটে এ ঘটনা। রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান জানান, সোমবার রাতে পূর্বাচল উপশহরে ডাকাতি করা মালামাল ভাগাভাগি করতে গিয়ে দুইপক্ষের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। গুলির শব্দ শুনে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় দেলোয়ার হোসেন নামে এক ডাকাত সদস্যকে পড়ে থাকতে দেখে। পরে সেখান থেকে  হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।