আজকের পত্রিকাআপনি দেখছেন ১৩-০৯-২০১৮ তারিখে পত্রিকা

বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু

আলোকিত ডেস্ক
| দেশ

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ব্রাহ্মণবাড়িয়ার কসবায়  যুবক ও টাঙ্গাইলের কালিহাতীতে রুবেল নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর
ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মঙ্গলবার বিকালে ডিসলাইনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট  হয়ে আলউদ্দিন লিটন (২৬) নামে এক যুবক মারা গেছেন। পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, আলাউদ্দিন লিটন ছয় থেকে সাত মাস ধরে একই গ্রামের ডিস ব্যবসায়ী শাহিনের ডিসলাইনের টেকনেশিয়ান হিসেবে চাকরি করতেন। মঙ্গলবার বিকালে উপজেলার চারুয়া দক্ষিণপাড়া গ্রামে বিদ্যুতের খুঁটির ওপর উঠে ডিসলাইনের সংযোগের কাজ করার সময় তিনি মাটিয়ে লুটিয়ে পড়েন। তাকে উদ্ধার করে নিকটস্থ কুমিল্লার ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আবু মো. শাহজাহান কবির বলেন, এ ঘটনায় কসবা থানায় অপমৃত্যুর মামলাটি স্থানান্তর করা হয়েছে। 
কালিহাতী : টাঙ্গাইলের কালিহাতীতে বিদ্যুৎস্পৃষ্টে রুবেল নামের এক নির্মাণ শ্রমিক মারা গেছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার  সকালে উপজেলার পাঁচ চারান এলাকায় বাউন্ডারি দেওয়াল নির্মাণ করার সময় আট শ্রমিক একটি সিমেন্টের খুঁটি স্থাপন করার জন্য উঁচু করলে উপরে থাকা ১১ হাজার ভোল্টের তারের সঙ্গে স্পর্শ হলে চার শ্রমিক ছিটকে মাটিতে পড়ে যায়। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রুবেলকে (৩০) মৃত ঘোষণা করেন।