আজকের পত্রিকাআপনি দেখছেন ১৩-০৯-২০১৮ তারিখে পত্রিকা

রাজশাহী ও সাতক্ষীরায় গ্রেপ্তার ১৩৬

আলোকিত ডেস্ক
| দেশ

পুলিশি অভিযানে রাজশাহীতে ৮০ ও সাতক্ষীরায় ৫৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়েছে। ব্যুরো ও প্রতিনিধির পাঠানো খবর
রাজশাহী : রাজশাহীতে ৮০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে রাজশাহী জেলা ও মহানগর পুলিশ আলাদা আলাদা অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। জেলা পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুর রাজ্জাক খান জানান, জেলার আট থানা পুলিশ ৪১ জনকে গ্রেপ্তার করেছে। অভিযানে বেশকিছু মাদকদ্রব্যও উদ্ধার হয়েছে।
অন্যদিকে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র ইফতেখায়ের আলম জানান, আরএমপির ১২ থানা ও গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ গ্রেপ্তার করেছে ৩৯ জনকে। 
সাতক্ষীরা : সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে বিএনপি-জামায়াতের তিন নেতাকর্মী এবং মাদক মামলায় তিন ব্যবসায়ীসহ ৫৬ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
উদ্ধার করা হয়েছে, একটি দেশি তৈরি রিভলবার, ২০টি ইয়াবা, ১৩ বোতল ফেনসিডিলসহ বেশ কিছু মাদক দ্রব্য। এ সময় তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তাকৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।